বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শুধু দীপিকা নয়, সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট উড়িয়েছেন এই তারকারাও

শুধু দীপিকা নয়, সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট উড়িয়েছেন এই তারকারাও

দীপিকাই প্রথম তারকা নন, যিনি নিজের অ্যাকাউন্টের সমস্ত পোস্ট এভাবে ডিলিট করলেন।

  • Share this:

বছরের শুরুতেই হঠাৎ নিজের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সমস্ত পোস্ট উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। দীপিকার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫২ মিলিয়ন। আর সেই অ্যাকাউন্ট থেকে হঠাৎ সমস্ত পোস্ট উধাও হয়ে যাওয়ায় অবাক তাঁর ফলোয়াররা। তাঁর অনুরাগীরা বেশ চিন্তিতও হয়ে পড়েন।

কিছুক্ষণের মধ্যেই দীপিকা একটি অডিও ক্লিপ শেয়ার করেন। জানান ২০২০ থেকে থেকে কী শিখেছেন। সঙ্গে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান। তবে দীপিকাই প্রথম তারকা নন, যিনি নিজের অ্যাকাউন্টের সমস্ত পোস্ট এভাবে ডিলিট করলেন।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতও নিজের সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন। সোন চিড়িয়া ছবিটি বক্স অফিসে ভালো কাজ না করার পরে ২০১৯ সালে সমস্ত ছবি ডিলিট করে দেন তিনি।

এছাড়াও মার্কিন পপ তারকা মাইলি সাইরাস ২০১৮ সালে নিজের সমস্ত পোস্ট ডিলিট করে দেন। অনেকেই ভেবেছিলেন পাবলিসিটি স্টান্ট কোনও নতুন গানের জন্য। পরে জানা যায় স্বামী লায়াম হেমসওয়ার্থের সঙ্গে বিচ্ছেদের পরে তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন।

অভিনেত্রী ব্লেক লাইভলির ফলোয়ার সংখ্যা ছিল ২৮ মিলিয়ন। ২০১৮-য় তিনি নিজের ৮৬টা পোস্ট ডিলিট করে দেন। একটি ছবির প্রচারের জন্য এই কাজ করেছিলেন তিনি।

মার্কিন পপতারকা জায়ান মালিকও ২০১৮-য় সমস্ত পোস্ট ডিলিট করে নতুন ভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা শুরু করেন। প্রেমিকা জিজি হাদিদের সঙ্গে সেই সময়ে ব্রেক আপ হয়ে গিয়েছিল জায়ানের। এর পরে ফের তাঁরা সম্পর্কে জড়ান। ২০২০-তে তাঁরা এক সন্তানের জন্ম দেন।

জনপ্রিয় মার্কিন গায়িকা টেলর সুইফট ২০১৭ সালে সমস্ত পোস্ট ডিলিট করেছিলেন। যদিও তিনি কোনও কারণ প্রকাশ করেননি।

Published by: Swaralipi Dasgupta
First published: January 2, 2021, 12:35 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर