নিমন্ত্রিতদের দেখাতে হবে কোভিড রিপোর্ট! বরুণ-নাতাশার বিয়েতে করোনা নিয়ে একগুচ্ছ কড়া নিয়ম

নিমন্ত্রিতদের দেখাতে হবে কোভিড রিপোর্ট! বরুণ-নাতাশার বিয়েতে করোনা নিয়ে একগুচ্ছ কড়া নিয়ম
আলিবাগের ম্যানশন হাউসে বসছে বিয়ের আসর। তবে বিয়েতে থাকছে বেশ কিছু বিধি নিষেধ।

আলিবাগের ম্যানশন হাউসে বসছে বিয়ের আসর। তবে বিয়েতে থাকছে বেশ কিছু বিধি নিষেধ।

  • Share this:

    #মুম্বই: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল। আলিবাগের ম্যানশন হাউসে বসছে বিয়ের আসর। তবে বিয়েতে থাকছে বেশ কিছু বিধি নিষেধ।

    জানা যাচ্ছে, বিয়ের আসরে পৌঁছনোর সময়ে বর ও কনে দুই পক্ষেরই ছবি তোলার অনুমতি থাকছে পাপারাজ্জিদের। কিন্তু বিয়ের ভেন্যুতে মোবাইল ক্যামেরার উপরে থাকছে নিষেধাজ্ঞা। এই নিষেধাজ্ঞা নাতাশারই মস্তিষ্কপ্রসূত বলে জানা যাচ্ছে। দুই পরিবারেরই বাড়ির কর্মীরা কোনও ভাবেই মোবাইল ফোৱ ব্যবহার করতে পারবেন না বিয়ের ভেন্যুতে। হোটেলের স্টাফদের মোবাইলও সিল করে দেওয়া হবে। বিয়ের সঙ্গে অন্য অন্যান্য অনুষ্ঠানগুলিতেও এই নিষেধাজ্ঞা প্রয়োগ করা হবে।

    তবে অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথিদের ক্ষেত্রেও একই নিয়ম কি না তা এখনও স্পষ্ট নয়। বিয়েতে কোভিডের কথা মাথায় রেখে ৫০ জনের বেশি অতিথিদের নিমন্ত্রণ করা হয়নি বলে জানা যাচ্ছে। বিয়েতেও সকলে সমস্ত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি না সেই বিষয়েও নজর রাখা হবে। বেশ কিছু ডিসইনফেকশন মেশিন রাখা হয়েছে। এছাড়াও বিয়েতে থাকছে মাস্ক ও স্যানিটাইজারের কাউন্টার।


    এখানেই শেষ নয়। বিয়েতে যাঁরা উপস্থিত থাকছেন তাঁদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। বরুণের বিয়ে নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। তবে কোনও দিনই সেভাবে স্পষ্ট করে তাঁরা কিছু বলেননি। ২০২০ তেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বাধ সাধে করোনা। তাই অবশেষে ২০২১ এ বিয়ে করছেন দুজনে। অতিথিদে ভার্চুয়াল মাধ্যমে আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। এই বিয়েতে শাহরুখ খান, সলমন খান, করণ জোহর সহ বহু তারকা উপস্থিত থাকবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর