অতীতের খোল নলচে পাল্টে এত গ্ল্যামারাস! প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাকি কৃতী শ্যানন

অতীতের খোল নলচে পাল্টে এত গ্ল্যামারাস! প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাকি কৃতী শ্যানন
ফিটলুক পত্রিকা এই ছবি শেয়ার করেছে। আর কৃতী ও নূপুরের এই পাল্টানো ভোল দেখে সবাই চমকে গিয়েছেন। টিনেজ বয়সে সাধারণই দেখতে ছিল দু'জনকে, এমনই মত নেটিজেনদের।

ফিটলুক পত্রিকা এই ছবি শেয়ার করেছে। আর কৃতী ও নূপুরের এই পাল্টানো ভোল দেখে সবাই চমকে গিয়েছেন। টিনেজ বয়সে সাধারণই দেখতে ছিল দু'জনকে, এমনই মত নেটিজেনদের।

  • Share this:

#মুম্বই: বলিউডে যে ক'জন ভাই-বোন বা দুই বোনের জুটি বেশ জনপ্রিয়, তাদের মধ্যে কৃতী শ্যানন (Kriti Sanon) ও তাঁর বোন নূপুর শ্যানন (Nupur Sanon) অন্যতম। মাঝে মধ্যেই দু'জনে Instagram-এ ছবি দিয়ে চমকে দেন। তাঁদের গ্ল্যামারের ছটায় চোখ ধাধিয়ে যায় অনেকেরই। কিন্তু সম্প্রতি কৃতী আর নুপুরের একটি পুরনো ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁদের আগে কেমন দেখতে ছিল আর এখন কেমন দেখতে অর্থাৎ Then and Now ক্যাপশনে ঝড় তুলেছে এই ছবি।

ফিটলুক পত্রিকা এই ছবি শেয়ার করেছে। আর কৃতী ও নূপুরের এই পাল্টানো ভোল দেখে সবাই চমকে গিয়েছেন। টিনেজ বয়সে সাধারণই দেখতে ছিল দু'জনকে, এমনই মত নেটিজেনদের। কিন্তু পরের ছবিতেই দেখা যাচ্ছে যে আরামদায়ক রাতপোশাকে একে অপরের হাত ধরে দাঁড়িয়ে আছেন দু'জনে। আর দু'টি ছবি পাশাপাশি রাখলেই বোঝা যাচ্ছে তাঁরা এখন একেবারেই অন্য রূপে অবতীর্ণ হয়েছেন!

অনেক নেটিজেন এই ছবি দেখে রীতিমতো বিস্মিত হয়ে গিয়েছেন আর তাঁদের সেই বিস্ময় প্রকাশ পেয়েছে কমেন্টের মধ্যে। তবে এই ছবি প্রকাশ হওয়ার আগেই কৃতীর আগামী একটি ছবির পোস্টারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। গনপত (Ganapath) নামের এই ছবির টিজার মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। আর সেখানে নায়িকার লুক নিয়ে ধন্য ধন্য করছে সবাই। টিজারে দেখা যাচ্ছে একটি আকর্ষণীয় বাইকের উপরে বসে আছেন তিনি। কৃতীর এই বাইকার অবতার দেখে আত্মহারা হয়েছেন তাঁর ভক্তরা। এমনিতেই বাইক চালানো নিয়ে নানা স্বপ্ন দেখতেন তিনি। কিছু দিন আগেই ফাঁকা এবং মসৃণ রাস্তায় বাইক চালাচ্ছেন তিনি আর নেপথ্যে বাজছে লাকি আলির গান, এই ভিডিও কৃতি নিজেই পোস্ট করেছিলেন।


গনপত ছবিতে কৃতির বিপরীতে রয়েছেন টাইগার শ্রফ (Tiger Shroff)। এটি টাইগার ও কৃতির একসঙ্গে দ্বিতীয় ছবি। এর আগে তাঁরা কাজ করেছেন হিরোপন্তি (Heropanti) ছবিতে। গনপতের টিজারে টাইগারের কণ্ঠও শোনা যাচ্ছে।

এছাড়াও কৃতির হাতে রয়েছে আরও কিছু ছবি। যার মধ্যে উল্লেখযোগ্য হল বচ্চন পাণ্ডে (Bachchan Pandey), মিমি (Mimi) ও সেকেন্ড ইনিংস (Second Innings)। পিছিয়ে নেই বোন নূপুরও। তাঁর এবং অক্ষয় কুমারের (Akshay Kumar)একটি মিউজিক ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে। আগামী দিনে তাঁকে ছবিতেও দেখা যেতে পারে বলে খবর ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে।

Written By: Doyel

Published by:Swaralipi Dasgupta
First published: