Pagglait Trailer: সদ্য বিধবা সন্ধ্যার এ কেমন 'পাগলামি'? ছক ভাঙা গল্পে অভিনয়ে সান্যা

Pagglait Trailer: সদ্য বিধবা সন্ধ্যার এ কেমন 'পাগলামি'? ছক ভাঙা গল্পে অভিনয়ে সান্যা

সন্ধ্যার চরিত্রে সান্যা মালহোত্রা।

মুক্তি পেল অভিনেত্রী সান্যা মালহোত্রার আসন্ন ছবি 'পাগলাইত' ছবির ট্রেলার। ইন্টারনেটে মুক্তি পেতেই এই ট্রেলার নজর কেড়েছে নেটিজেনের। 'পাগলাইত' ছবিতে মুখ্য ভূমিকায় এক বিধবা নারী, নাম সন্ধ্যা গিরি।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল অভিনেত্রী সান্যা মালহোত্রার আসন্ন ছবি 'পাগলাইত' ছবির ট্রেলার। ইন্টারনেটে মুক্তি পেতেই এই ট্রেলার নজর কেড়েছে নেটিজেনের। 'পাগলাইত' ছবিতে মুখ্য ভূমিকায় এক বিধবা নারী, নাম সন্ধ্যা গিরি। মূল চরিত্রে অভিনয় করেছেন সান্যা মালহোত্রা। বিয়ের কয়েক মাসের মধ্যেই বিধবা হয়ে যান সন্ধ্যা। তার পর থেকেই মেয়ের এমন পরিস্থিতিতে আশঙ্কা-আতঙ্ক-দুঃখে পাশে দাঁড়িয়েছে গোটা পরিবার। যেখানে সবাই মনে করছে যে, গভীর শোকে আচ্ছন্ন হয়ে পড়বে সন্ধ্যা, সেখানে জমিয়ে ফুচকার স্বাদ নিচ্ছে সে। আর তাতেই চক্ষু চড়কগাছে গোটা পরিবারের।

    সান্যার শ্বশুরবাড়ির লোকেরা যখন ছেলে চলে যাওয়ার শোকে শ্রাদ্ধ-শান্তির আয়োজন করছেন, তখনই ইনশিওরেন্সের লোক এসে বাড়িতে জানান, সন্ধ্যার স্বামী আতিক গিরি তাঁর গোটা জীবনের জমানো টাকা স্ত্রীয়ের নামেই করে গিয়েছেন। এবং টাকার পরিমাণ ৫০ লক্ষ টাকা। এর পরই দেখা যায়, সন্ধ্যাকে আতিকের ভাইয়ের সঙ্গে বিয়ে দেওয়ার জন্য ছক কষকে গোটা পরিবার। তাঁদের ফন্দি, কী ভাবে টাকা ঘরেই রাখা যায়।

    বিধবা মেয়েদের জীবনকে এক ভিন্ন স্বাদে পরিবেশন করা হয়েছে এই ছবিতে। কী ভাবে একজন নারীর জীবনের সিদ্ধান্ত তিনি নিজে নিতে না পেরে অন্য কেউ নিয়ে নেন। এবং তার ফলে মেয়েটির জীবনের কী কী সমস্যা তৈরি হয়। তবে পরিচালক সেই একঘেয়েমি কাটাতেই ছক ভেঙেছেন গল্পে।

    এই ছবির গল্প লিখেছেন এবং পরিচালনা করেছেন উমেশ বিস্ত। এই ছবিতে সান্যা মালহোত্রার পাশাপাশি দেখা যাবে রঘুবীর যাদব, সায়নী গুপ্তা ও আশুতোষ রানাকে। নেটফ্লিক্সে 'পাগলাইত' মুক্তি পাবে ২৬ মার্চ।

    Published by:Raima Chakraborty
    First published:
    0

    লেটেস্ট খবর