• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD THE TRAILER OF AJAY DEVGN AND SANJAY DUTT STARRER BHUJ THE PRIDE OF INDIA IS OUT RC

Bhuj Trailer Out: ৭১-এ ভারত-পাক যুদ্ধের পটভূমি, দেশাত্মবোধের জয়গানে অজয়-সঞ্জয়ের 'ভূজ'-এর ট্রেলার দেখুন

মুক্তি পেল ভূজের ট্রেলার।

মুক্তি পেল বহু প্রতীক্ষিত অজয় দেবগণ (Ajay Devgn) ও সঞ্জয় দত্তের (Sanjay Dutt) অভিনীত 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' (Bhuj: The Pride of India) ছবির ট্রেলার (Bhuj Trailer Out)।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল বহু প্রতীক্ষিত অজয় দেবগণ (Ajay Devgn) ও সঞ্জয় দত্তের (Sanjay Dutt) অভিনীত 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' (Bhuj: The Pride of India) ছবির ট্রেলার (Bhuj Trailer Out)। ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতে তৈরি এই ছবি দেশাত্মবোধের জয়গান গায়। আগামী স্বাধীনতা দিবসের আগে ১৩ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। প্রায় ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারের পুরোটাই যুদ্ধ ও দেশপ্রেমের গল্প দিয়ে তৈরি। অজয় দেবগণকে দেখা যাবে স্কোয়াড্রন লিডার বিজয় কারনিকের চরিত্রে। তাঁর মুখে শোনা গিয়েছে গায়ে কাঁটা দেওয়া সব ডায়ালগ।

    ভূজের ট্রেলারে বিশেষ করে দেশাত্মবোধকেই উস্কে দেওয়ার কাজ করা হয়েছে। অ্যাকশন ও শক্তিশালী সব ডায়ালগে ভরপুর ছবির ট্রেলার। যুদ্ধের সময়ে ভূজ বিমানবন্দরের দায়িত্বে ছিলেন আইএএফ স্কোয়াড্রন লিডার বিজয় কারনিক। সেই চরিত্রেই দেখা যাবে অজয় দেবগণকে। কী ভাবে পাকিস্তানি সেনার হামলার পর আইএএফ এয়ারবেসকে নতুন করে গড়ে তোলা হয়েছিল এবং কাজে লাগানো হয়েছিল মাধাপুর গ্রামের ৩০০ মহিলাকে, সেই কাহিনি দেখানো হয়েছে ছবিতে।

    অজয় দেবগণের সঙ্গে এই ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, অ্যামি ভিরক, নোরা ফতেহি ও শরদ কেলকরকে। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবির ট্রেলার মুক্তির কথা ঘোষণা করেছেন অজয়। ক্যাপশনে তিনি লিখেছেন, 'সাহস যখন তোমার অস্ত্র, তখন প্রতি পদক্ষেপে জয় নিশ্চিত। ভারতের এক অজানা শক্তি-যুদ্ধের কথা দেখুন'। স্কোয়াড্রন লিডারের ভূমিকায় প্রথমবার পর্দায় অভিনয় করবেন অজয়।

    নিজের চরিত্র নিয়ে অজয় জানিয়েছেন, 'ভূজ সত্যিকারের চরিত্রদের উপর তৈরি সিনেমা। আমি স্কোয়াড্রন লিডারের ভূমিকায় কাজ করেছি। এটা খুবই বড় মাপের ছবি। ঠিক সময়ে ভারতীয় সেনা পৌঁছতে না পারার পর কী ভাবে পাক সেনাদের বিরুদ্ধে লড়াই চালানো হল, সেটিই দেখানো হয়েছে ছবিতে।' আগামী ১৩ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

    Published by:Raima Chakraborty
    First published: