• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • BOLLYWOOD THE SECOND TRACK FROM SALMAN KHAN AND DISHA PATANIS FORTHCOMING FILM RADHE YOUR MOST WANTED BHAI IS AS PEPPY STARRING JACQUELINE FERNANDEZ RC

Salman Khan: মোহময়ী জ্যাকলিনের থেকে চোখ সরাতে পারছেন না 'রাধে' সলমান! দেখুন

Salman Khan: মোহময়ী জ্যাকলিনের থেকে চোখ সরাতে পারছেন না 'রাধে' সলমান! দেখুন

'দিল দে দিয়া' গানের দৃশ্য।

এই গানে ছবির বিশেষ ভূমিকায় দেখা গিয়েছে বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। সঙ্গে রয়েছেন অবশ্যই সলমান খান (Salman Khan) ও ছবির ভিলেন রণদীপ হুডা (Randeep Hooda)।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল সলমান খানের বহু প্রতীক্ষিত ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)-এর দ্বিতীয় গান 'দিল দে দিয়া' (Dil De Diya)। প্রথম গান 'সিটি মার'-এর মতোই ছন্দের তালে নেচে ওঠার মতো গান এটি। এই গানে ছবির বিশেষ ভূমিকায় দেখা গিয়েছে বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। সঙ্গে রয়েছেন অবশ্যই সলমান খান (Salman Khan) ও ছবির ভিলেন রণদীপ হুডা (Randeep Hooda)। গানে সলমানের কিছু সিগনেচার স্টেপও দেখা গিয়েছে। ডান্স ফ্লোরে একেবারে আগুন ঝরাচ্ছেন জ্যাকলিন ও সলমান।

    গানটি গেয়েছেন কমল খান ও পায়েল দেব। ছবির মিউজিক কম্পোজ করেছেন হিমেশ রেশমিয়া। এর আগে সলমান খানের বিখ্যাত হিট ছবি 'তেরে নাম'-এর মিউজিক দিয়েছিলেন হিমেশ। গানটি লিখেছেন সাব্বির আহমেদ। সলমানের সঙ্গে জ্যাকলিন এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন। তালিকায় রয়েছে রেস ৩ ও কিক। দেশজুড়ে লকডাউনের সময় সলমান খানদের পানভেলের গেস্টহাউজেই ছিলেন জ্যাকলিন। সেই সময় 'তেরে বিনা' নামের একটি মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন সলমান ও জ্যাকলিন। এর পর কিক ২ ছবিতেও এঁদের একসঙ্গে ফের দেখা যাবে।

    গত ২২ এপ্রিল বহু অপেক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে সলমান খানের (Salman Khan) আগামী ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর ট্রেলার। প্রায় তিন মিনিটের ট্রেলার জুড়ে ফের একবার সলমান খান-মার্কা পরিচিত ফিল্মের ঝলক দেখা গেল। এবং এই ছবিতেও একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সলমানকে, তাঁর চরিত্রের নাম 'রাধে'। অপরাধ দমনে তাঁর নিজস্ব স্টাইল রয়েছে এবং মুম্বইয়ে বাড়তে থাকা ড্রাগ ব্যবসাকেই এবার সবক শেখাতে আসছেন সলমান খান ওরফে রাধে। ছবিতে সলমানের সঙ্গে রয়েছেন রণদীপ হুডা, দিশা পাটানি ও জ্যাকি শ্রফ।

    ছবির পরিচালক প্রভু দেবা। আগে ২০২০ সালের ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনাভাইরাসের লকডাউন ও অতিমারির জেরে ছবির মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছিল। তার পর থেকেই ফ্যানেরা অপেক্ষায় ছিলেন ছবির মুক্তি নিয়ে। এই ছবির প্রযোজনা করেছেন সলমান খান, সোহেল খান ও রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। ট্রেলারের সঙ্গেই ফ্যানেদের জন্য নতুন একটি পোস্টারও শেয়ার করেছেন ভাইজান সলমান। ছবিটি হল ও ওটিটি দুই জায়গাতেই মুক্তি পাওয়ার কথা।

    Published by:Raima Chakraborty
    First published: