কেবিসি-তে ২৫ লাখ টাকার এই প্রশ্নতেই হেরে গেলেন সনু সুদ

কেবিসি-তে ২৫ লাখ টাকার এই প্রশ্নতেই হেরে গেলেন সনু সুদ

শেষ পর্যন্ত ২৫ লাখ টাকার প্রশ্নটিতে ক্লিন বোল্ড হয়ে গেলেন সনু ।

শেষ পর্যন্ত ২৫ লাখ টাকার প্রশ্নটিতে ক্লিন বোল্ড হয়ে গেলেন সনু ।

  • Share this:

    #মুম্বই: কেবিসি-১২ এপ হট সিটে সনু সুদ । উল্টো দিকে অমিতাভ বচ্চন । একের পর এক প্রশ্নে সঠিক উত্তর । কিন্তু শেষ পর্যন্ত ২৫ লাখ টাকার প্রশ্নটিতে ক্লিন বোল্ড হয়ে গেলেন সনু ।

    প্যানডেমিক ও লকডাউনের সময়ে সনুর অবদান ছিল মনে রাখার মতো । পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো থেকে শুরু করে, তাঁদের কর্মস্থানের ব্যবস্থা করা, দুঃস্থ মানুষদের দিকে সাহায্যের হাত বাড়ানো, পড়ুয়াদের ইন্টারনেটের ব্যবস্থা করে তাদের পড়াশোনার সুযোগ করে দেওয়া, এরকম নানা প্রয়োজনে সনুকে পাশে পেয়েছেন সাধারণ মানুষ ।

    আর সে কারণেই করমবীর স্পেশ্যাল এপিসোডে সনুকে আমন্ত্রণ করেছিলেন বিগ-বি । সেখানেই প্রশ্ন ছিল, বিপর্যয় মোকাবিলায় অসাধারণ অবদানের জন্য কেন্দ্রীয় সরকার প্রতি বছর কোনও সংস্থা বা ব্যক্তিকে এই পুরস্কার দিয়ে থাকেন । সেই পুরস্কার কোন ব্যক্তির নামে দেওয়া হয় । অপশন ছিল চারটি । সর্দার বল্লভভাই প্যাটেল, সুভাষ চন্দ্র বসু, মহাত্মা গান্ধি এবং গঙ্গাধর তিলক । সনু এই প্রশ্নে লাইফ লাইন নিতে গিয়েও নিজেই বলে দেন উত্তর । তিনি বলেন সর্দার বল্লভভাই প্যাটেল । তবে উত্তরটি ভুল হয় । সঠিক উত্তর ছিল নেতাজি সুভাষ চন্দ্র বসু । ২৫ লাখের এই প্রশ্নের উত্তরটি হেরে যান সনু ।

    কেবিসি-র মঞ্চে নিজের প্রকাশিত বইটি নিয়ে গিয়েছিলেন সনু । ‘আই অ্যাম নট মাসিহা’ । বইয়ের একটি কপি বিগ-বি’কে উপহার দেন তিনি ।

    Published by:Simli Raha
    First published: