Home /News /entertainment /
'নীলছবি শ্যুট করেননি গেহেনা, তাঁকে ফাসানো হয়েছে', দাবি অভিনেত্রীর প্রচারকের

'নীলছবি শ্যুট করেননি গেহেনা, তাঁকে ফাসানো হয়েছে', দাবি অভিনেত্রীর প্রচারকের

নিজের ওয়েবসাইটে পর্ন ভিডিও শ্যুট করে আপলোড করার জন্য গ্রেফতার হন অভিনেত্রী গেহেনা বশিষ্ট। সম্প্রতি তাঁর জনসংযোগ প্রচারক জানিয়েছেন, অভিনেত্রীকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে।

  • Share this:

    #মুম্বই: নিজের ওয়েবসাইটে পর্ন ভিডিও শ্যুট করে আপলোড করার জন্য গ্রেফতার হন অভিনেত্রী গেহেনা বশিষ্ট। সম্প্রতি তাঁর জনসংযোগ প্রচারক জানিয়েছেন, অভিনেত্রীকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে। সেই প্রচারক ফ্লিন রেমেডিওস রবিবার একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গেহেনার কোম্পানি জিভি স্টুডিও দ্বারা প্রযোজিত সেই ভিডিওগুলি আসলে ইরোটিকা।

    বিবৃতিতে বলা হয়েছে, গেহেনা বশিষ্ঠ তথা বন্দনা তিওয়ারি সম্পূর্ণ নির্দোষ। পর্নছবির চক্রে তিনি জড়িত নন। জিভি স্টুডিওর প্রযোজক ও পরিচালক হিসেবে তিনি যে ভিডিওগুলি তৈরি করেছেন সেগুলি আইম অনুমোদিত এবং ইরোটিকা বিভাগে আসে। তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে এবং ব্যবসার দুনিয়ার অন্যান্য প্রতিদ্বন্দ্বী ওঁর মানহানি করার চেষ্টা করছে।

    আরও বলা হচ্ছে, আমাদের ভারতের আইনের উপরে সম্পূর্ণ ভরসা আছে। যদিও দুর্ভাগ্যবশত অন্যতম পুলিশ বাহিনী মুম্বই পুলিশ ভারতে নীলছবির চক্রের সঙ্গে এই ইরোটিকা ছবিকে গুলিয়ে ফেলেছে। আইন অনুযায়ী নীলছবি এবং ইরোটিকা ছবির মধ্যে বেশ কিছু ফারাক আছে। কিন্তু পুলিশ দুটোকে এক করে দেওয়ায় আমরা হতাশ। আমরা আশা করছি আদালত পার্থক্যটা বুঝবে এবং গেহেনা ন্যায়বিচার পাবেন।

    এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক জানিয়েছেন আগামী শনিবার আদালতে গেহেনাকে হাজির করা হবে। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি ৮৭টি নীলছবির ভিডিও শ্যুট করেছেন। মিস এশিয়া বিকিনি বিজেতা গেহেনা অলট বালাজি ওয়েবসিরিজ গন্দি বাত-এ অভিনয় করার জন্য পরিচিত। এছাড়াও বেশ কিছু হিন্দি ও তেলুগু ছবি ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর