মগজ ও সৌন্দর্যের উপযুক্ত মিশেল, মহারানি গায়ত্রী দেবীর বর্ণময় জীবন আসছে সিরিজে

মগজ ও সৌন্দর্যের উপযুক্ত মিশেল, মহারানি গায়ত্রী দেবীর বর্ণময় জীবন আসছে সিরিজে
মহারানি গায়ত্রী দেবী

বৃহস্পতিবার গায়ত্রী দেবীর নাতি এবং নাতনি মহারাজা দেবরাজ সিং এবং রাজকুমারী ললিতা আনুষ্ঠানিক ভাবে এ কথা ঘোষণা করেন। আন্তর্জাতিক মানের সিরিজ তৈরির জন্য রাজমাতার জীবনীর স্বত্ব তুলে দিচ্ছেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: তিনি এককথায় অনন্যা। মগজ ও সৌন্দর্যের উপযুক্ত মিশেল ছিলেন তিনি। একদিকে রাজকীয়, অন্যদিকে আধুনিকা ও আন্তর্জাতিক মানের ফ্যাশনিস্তা। তিনি মহারানি গায়ত্রী দেবী। তাঁর বর্ণময় জীবনকে যে কোনও পরিচালক বা আত্মজীবনীকারই লুফে নিতে চাইবেন দর্শকদের সামনে তুলে ধরার জন্য। তাঁর মৃত্যুর প্রায় দুই দশক পর শেষ পর্যন্ত একটি বিশ্বমানের ড্রামা সিরিজ হতে চলেছে গায়ত্রী দেবীর জীবন। নাম সম্ভবত রাখা হবে 'দ্য রাজমাতা অফ জয়পুর'।

    বৃহস্পতিবার গায়ত্রী দেবীর নাতি এবং নাতনি মহারাজা দেবরাজ সিং এবং রাজকুমারী ললিতা আনুষ্ঠানিক ভাবে এ কথা ঘোষণা করেন। আন্তর্জাতিক মানের সিরিজ তৈরির জন্য রাজমাতার জীবনীর স্বত্ব তুলে দিচ্ছেন তাঁরা। আশাবাদী জুটির কথা, আগামী প্রজন্মের কাছে উদাহরণ হয়ে উঠবে তাঁদের ঠাকুমার জীবন। যাঁরা সত্যিই কিংবদন্তিকে চিনতে এবং জানতে চান তাঁদের ইচ্ছে অবশেষে পূরণ হতে চলেছে, জানান দেবরাজ এবং ললিতা।

    আইএন১০ মিডিয়ার জাগারনট প্রোডাকশনস এবং ম্যাঙ্গো পিপল মিডিয়া যৌথ ভাবে প্রযোজনা করবে এই বিশ্বমানের ড্রামা সিরিজ। আইএন১০ মিডিয়া সেরকমই জানিয়েছে গতকালের টুইটে। আলিয়া ভাট-ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের 'রাজি' ছবির চিত্রনাট্যকার ভবাণী আইয়ার সিরিজের চিত্রনাট্য লিখবেন। সিরিজ ক্রিয়েটারের দায়িত্বে রয়েছেন প্রাঞ্জল খান্দদিয়া।

    এই প্রসঙ্গে আইএন ১০ মিডিয়া নেটওয়ার্কের পরিচালক আদিত্য পিট্টির বক্তব্য, গায়ত্রী দেবীর জীবন বিশ্বের দর্শকের সামনে তুলে ধরতে পেরে প্রযোজনা সংস্থা সম্মানিত। একই সঙ্গে তিনি জানান, 'এই কাজটা যথেষ্ট চ্যালেঞ্জেরও। কাহিনিতে যাতে কোনও বিভ্রান্তি না থাকে তার জন্য প্রচুর গবেষণা করা হচ্ছে রাজমাতার জীবন নিয়ে।' তবে ছবির নির্মাতারা এখনই রাজমাতার ভূমিকায় কে অভিনয় করবেন তা বলতে নারাজ। পুরোটাই দর্শকদের সারপ্রাইজ দিতে চান তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published: