Amitabh-Deepika: হলিউডের 'দ্য ইন্টার্ন' এবার বলিউডে, স্ক্রিনে ফিরছেন অমিতাভ-দীপিকার জুটি!

Amitabh-Deepika: হলিউডের 'দ্য ইন্টার্ন' এবার বলিউডে, স্ক্রিনে ফিরছেন অমিতাভ-দীপিকার জুটি!

হলিউডের 'দ্য ইন্টার্ন' এবার বলিউডে, স্ক্রিনে ফিরছেন অমিতাভ-দীপিকার জুটি!

'দ্য ইন্টার্ন'-এর হিন্দি অনুবাদ হতে চলেছে অমিতাভ-দীপিকার নতুন ছবি। বিগ বি'ও এদিন নিজের প্রিয় সহকর্মী উল্লেখ করেছেন দীপিকাকে। ইনস্টাগ্রামে এই ছবির বড় ঘোষণা করেছেন।

  • Share this:

    #মুম্বই: 'পিকু' ফ্যানদের জন্য দারুণ খবর সকাল সকাল। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তাঁর দ্বিতীয় ছবির কাজ শুরু করতে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ৩৫ বছরের অভিনেত্রী অমিতাভ বচ্চনকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। 'দ্য ইন্টার্ন'-এর (The Intern)  হিন্দি অনুবাদ হতে চলেছে অমিতাভ-দীপিকার নতুন ছবি। বিগ বি'ও এদিন নিজের প্রিয় সহকর্মী উল্লেখ করেছেন দীপিকাকে। ইনস্টাগ্রামে এই ছবির বড় ঘোষণা করেছেন। তিনি লিখেছেন, 'কী অসাধারণ একটা সম্মান ফের আমার সবচেয়ে বিশেষ সহকর্মীর সঙ্গে কাজ করতে পারার সুযোগ। অমিতাভ বচ্চনকে স্বাগত জানাই দ্য ইন্টার্নের ভারতীয় ছবিতে।'

    এর আগে এই ছবিতে অভিনয়ের জন্য ঋষি কাপুরকে বেছে নেওয়া হয়েছিল। গত বছর ৩০ এপ্রিল দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত প্রয়াত হন বলিউডের জনপ্রিয় অভিনেতা। তারপর থেকেই এই চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে জোর জল্পনা চলছিল। ঋষি কাপুরের চরিত্রেই এবার অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

    ট্যুইটারে ছবির প্রথম পোস্টার শেয়ার করে অমিতাভ লিখেছেন, 'আবার দ্য ইন্টার্ন-এর ভারতীয় অ্যাডাপটেশন। আশা করছি ভালো কিছুর।' গত বছর দীপিকা পাড়ুকোন হলিউডের এই বিখ্যাত ছবি 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি অনুবাদের কথা ঘোষণা করেছিলেন। রবার্ট ডি নিরোর অভিনয় করা চরিত্রটি করার কথা ছিল ঋষি কাপুরের। দীপিকা করবেন অ্যানা হ্যাথওয়ের চরিত্রটি।

    অন্যদিকে, বলিউডে দীপিকা ও অমিতাভের জুটি এর আগে 'পিকু' ছবিতে দেখা গিয়েছে। বাবা-মেয়ের চরিত্রে দর্শকের মন জয় করেছিলেন দুই তারকা অভিনেতা। অমিতাভ এই ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published: