corona virus btn
corona virus btn
Loading

সামনে এল সুশান্তের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট ! আত্মহত্যা না খুন ! প্রকাশ্যে তথ্য !

সামনে এল সুশান্তের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট ! আত্মহত্যা না খুন ! প্রকাশ্যে তথ্য !
photo source collected

এখনও পর্যন্ত মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যু-রহস্যের কিনারা করতে ২৩ জনের বয়ান রেকর্ড করেছে।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলছিল নানা রকম জল্পনা। তাঁর মৃত্যুকে সুইসাইড মানতে নারাজ অনেকেই। তবে সুশান্তের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে পেল পুলিশ। রিপোর্টে স্পষ্ট করেই বলা হয়েছে, গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার জন্যই শ্বাস বন্ধ হয়েই তাঁর মৃত্যু হয়েছিল। অতএব চূড়ান্ত রিপোর্টে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যাই বলা হল।

পুলিশ জানায়, তাঁর শরীরের বিশেষ অংশ সংরক্ষণ করা হয়েছে এবং রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে। এর আগে অস্থায়ী পোস্টমর্টেম রিপোর্টে তিনজন চিকিৎসক স্বাক্ষর করেছিলেন। চূড়ান্ত রিপোর্টে পাঁচজন চিকিৎসক স্বাক্ষর করেছেন। ফরেনসিক পরীক্ষাগারে রাসায়নিক বিশ্লেষণ প্রক্রিয়াটি তাড়াতাড়ি করার জন্য ফরেন্সিক বিভাগকে পুলিশের পক্ষ থেকে একটি চিঠিও দেওয়া হয়েছে।

রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের শরীরে কোনও আঘাতের চিহ্ন বা বাহ্যিক কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাঁর নখ পরিষ্কার ছিল। রিপোর্ট অনুযায়ী, এটি স্পষ্ট আত্মহত্যার ঘটনা। অন্য কোনও কারণ নেই মৃত্যুর। স্বাভাবিক ভাবেই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনার সঙ্গে যে সংযোগের তত্ত্ব উঠে এসেছিল, তারও কোনও সম্পর্ক রইল না।

এখনও পর্যন্ত মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যু-রহস্যের কিনারা করতে ২৩ জনের বয়ান রেকর্ড করেছে। মৃত অভিনেতার বাবা, তিন বোন, বন্ধু, রাঁধুনি, ম্যানেজার এবং চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট-সহ ২৩ জনের বয়ান রেকর্ড করে পুলিশ। এই তালিকায় রয়েছেন সুশান্তের বন্ধু এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তীও। একই সঙ্গে পুলিশ স্পষ্ট করে জানিয়ে দিয়েছে, আবাসনের সিসিটিভি ঠিকঠাকই কাজ করছিল। পাশের ঘরেই সুশান্তের একটি কুকুর ছিল। সে জীবিতই রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ার ভুয়ো খবরগুলো নিয়েও তদন্ত করা হবে।

Published by: Piya Banerjee
First published: June 24, 2020, 8:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर