এবার আরও ভয়াবহ মিশন নিয়ে 'শ্রীকান্ত' মনোজ ফিরছেন পর্দায়, দেখুন The Family Man 2-এর ট্রেলার

দেখুন The Family Man 2-এর ট্রেলার

দীর্ঘ অপেক্ষার অবসান। মুক্তি পেল 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর ট্রেলার (The Family Man 2)। ফের একবার নতুন সিজনে শ্রীকান্ত তিওয়ারির চরিত্রে দেখা যাবে মনোজ বাজেপেয়ী (Manoj Bajpayee)-কে।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘ অপেক্ষার অবসান। মুক্তি পেল 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর ট্রেলার (The Family Man 2)। ফের একবার নতুন সিজনে শ্রীকান্ত তিওয়ারির চরিত্রে দেখা যাবে মনোজ বাজেপেয়ী (Manoj Bajpayee)-কে। প্রায় ৩ মিনিটের ট্রেলারে দেখা গিয়েছে, আরও ভয়াবহ মিশন, আরও উন্নত অ্যাকশন নিয়ে এবারের সিজন আরও মশলাদার হতে চলেছে। তবে তার আগে নিজের চাকরি বদল এমনকী বিয়ে বাঁচানোর জন্য স্ত্রীকে সঙ্গে নিয়ে কাউন্সেলিংও করাতে দেখা গিয়েছে মনোজকে। তার পরেই ডাক পড়ে মনোজের। ফের একবার মিশনে যেতে হবে তাঁকে। ট্রেলারেও বদলে যায় গল্পের প্লট।

    জাতীয় ইন্টেলিজেন্স এজেন্সির একজন ইন্টেলিজেন্স অফিসারকে ফের একবার মিশনের জন্য তৈির হতে হয়। প্রাক্তন সহকর্মীর সঙ্গে একবার ফোনে কথা বলার পরই শ্রীকান্তকে চেপে ধরে কিছু একটা হারানোর ভয়। তার পরেই চেন্নাইয়ে জঙ্গি হামলা রোধের মিশনে নেমে পড়েন তাঁরা। দ্য ফ্যামিলি ম্যান ২-এ ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে চলেছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। সিজনে সামান্থাই সন্ত্রাসবাদীর চরিত্রে রয়েছেন, নাম রাজি। চেন্নাইকে পুরো ধ্বংস করে দেওয়ার ছক কষে কাজে নেমে পড়ে রাজি। আইএসআইয়ের সঙ্গে কাজ শুরু করে সে। শ্রীকান্ত তিওয়ারির বিরুদ্ধে গিয়ে সকলতে খতম করাই তার একমাত্র লক্ষ্য।

    এদিন মনোজ বাজপেয়ী, সামান্থা রুথ প্রভু প্রত্যেকেই তাঁদের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেছেন সিজনের ট্রেলার। এই সিরিজের পরিচালক রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে। প্রথম সিজনের বেশিরভাগ অভিনেতাই রয়েছেন এবারেও। রয়েছেন শারিব হাশমি, প্রিয়ামানি, শরদ কেলকার ও শ্রেয়া ধন্বন্তরী। নতুন অভিনেতা হিসেবে দেখা যাবে রবীন্দ্র বিজয়, সাহাব আলি, দেবদর্শিনী চেতন, আনন্দস্বামী, বেদান্ত সিনহা ও মিমি গোপিকে।

    গত ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল এই সিজনের। তবে করোনার কারণেই মুক্তি পিছিয়ে গিয়েছে। গত মার্চে শ্যুটিং শেষ হয়েছে এই সিজনের। অ্যামাজন প্রাইমে আগামী ৪ জুন মুক্তি পাবে দ্য ফ্যামিলি ম্যান ২।

    Published by:Raima Chakraborty
    First published: