মিষ্টি হাসি দেখে সবাই অবাক! ছোটবেলার ছবিতে ধরা পড়লেন এ কোন নায়িকা

মিষ্টি হাসি দেখে সবাই অবাক! ছোটবেলার ছবিতে ধরা পড়লেন এ কোন নায়িকা

মিষ্টি হাসি দেখে সবাই চমকে সারা, ছোটবেলার ছবিতে ধরা পড়লেন এ কোন বলিউড নায়িকা?

দিন দু'য়েক আগে নিজের Instagrm আ্যাকাউন্টে একটি শিশুর ছবি পোস্ট করেন সাবা।

  • Share this:

#মুম্বই: বিখ্যাত গহনা ডিজাইনার ও সইফ আলি খানের (Saif Ali Khan) বোন সাবা আলি খানের (Saba Ali Khan) সামাজিক নেট মাধ্যমে কার্যকলাপ বেশ সক্রিয়। নিজের Instagram ও অন্যান্য আ্যাকাউন্ট থেকে প্রায়ই ছবি ভাগ করে নেন পতৌদি খানদানের বড় মেয়ে সাবা। এবার তাঁরই প্রকাশিত ছবি থেকে দেখা গেল অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) ছোটবয়সের ছবি। সইফ-কন্যা সারা সম্পর্কে সাবার ভাইঝি। নিজের ভাইঝির ছবি নিজের অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে দিতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত সাবা নিজেও।

দিন দু'য়েক আগে নিজের Instagrm আ্যাকাউন্টে একটি শিশুর ছবি পোস্ট করেন সাবা। গোলাপি সালওয়ার কামিজ পরিহিতা ওই শিশুর ছবিতে সাবা লেখেন 'কে বোঝা যাচ্ছে? খুব সহজ কিন্তু বলা। আমার নিজের তোলা ছবি।' এর পরই সেই ছবির কমেন্ট সেকশনে কার্যত শোরগোল পড়ে যায়। সাবার তোলা ছবিটি যে আসলে শিশু বয়সের সারা আলি খানের তা প্রকাশ পায় মুহুর্তেই। সারা ভক্তদের প্রতিক্রিয়ায় এর পর ভেসে যায় সাবা আলি খানের Instagram আ্যাকাউন্ট।

ছবির তলায় কেউ লেখেন, 'তোমাকে ভালোবাসি রাজকুমারী সারা।' কেউ আবার লেখেন 'সারা, আমাদের রাজকুমারী।' সারার পাশাপাশি নিজের অ্যাকাউন্ট থেকে সাবা তাঁর ভাইপো সইফ-পুত্র ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) ছবিও ভাগ করে নেন। সে ছবিতেও নেটিজেনদের প্রতিক্রিয়া ছিল চোখে পড়ার মতো।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

বিখ্যাত ক্রিকেটার মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali Khan Pataudi) ও শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) তিন সন্তানের একজন সাবা আলি খান। সইফ আলি খান সম্পর্কে তাঁর দাদা। অপর সন্তান সোহা আলি খান ( Soha Ali Khan) সম্পর্কে তাঁর বোন। পতৌদি খানদানের বাকি দুই প্রদীপের মতো সাবা অবশ্য ফিল্ম ইন্ডাস্ট্রিকে তাঁর পেশা হিসাবে বেছে নেননি। তিনি একজন পেশাদার গহনা ডিজাইনার হিসাবে কাজ করে চলেছেন দীর্ঘ দিন।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

অপর দিকে, সারা আলি খান বলিউডের উঠতি তারকা। বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে তাঁর ছবি কুলি নাম্বার ওয়ান (Coolie No. 1) তাঁর ভক্তদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। সারাকে পরবর্তীতে দেখা যাবে আনন্দ এল রাইয়ের আসন্ন অতরঙ্গিঁ রে (Atrangi Re) ছবিতে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অক্ষয় কুমার ( Akshay Kumar) ও দক্ষিণী ছবির বিশিষ্ট সুপারস্টার ধনুষ (Dhanush)। এই বছরেই অগস্ট মাসের ছয় তারিখে এই ছবির হলে মুক্তি পাবার কথা।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর