বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

চাঞ্চল্যকর আপডেট! সুশান্তকে ‘শেষ’ ফলের রস দেওয়া কেশব এখন কাজ করেন সারা আালি খানের বাড়িতে!

চাঞ্চল্যকর আপডেট! সুশান্তকে ‘শেষ’ ফলের রস দেওয়া কেশব এখন কাজ করেন সারা আালি খানের বাড়িতে!
Photo-File

সুশান্তর বাড়ির রাঁধুনি কেশব এখন কাজ করেন সারা আালি খানের বাড়িতে! এই কেশবই শেষবার ফলের রস তুলে দেন সুশান্তের হাতে। 

  • Share this:

#মুম্বই: যত দিন এগোচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য যেন আর জটিল হয়ে যাচ্ছে।এই মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে উঠে এসেছে মাদক কাণ্ডের নানা মোড়।মাদক কাণ্ড নিয়ে তদন্ত শুরু করতেই একেবারেই বন্ধ হয়ে যায় আসল সত্য উদ্ঘাটনের কাজ। সেই নিয়ে বার বার সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছেন সুশান্তের দিদি। পরবর্তী সময় পরিবারের আইনজীবীও একই বিষয়ে তুলে ধরেন একটি প্রেস কনফারেন্সে।

কবে সিবিআই এর টিম আবারও এই তদন্ত শুরু করবে জানা না থাকলেও এবারে সামনে এলো একটি অদ্ভুত নতুন বিষয়।সূত্র মারফত জানা যাচ্ছে সুশান্তের বাড়িতে যিনি কাজ করতেন সেই রাঁধুনিই নাকি এখন কাজ করেন সারা আলি খানের বাড়িতে। ১৪ জুন সুশান্তের বাড়িতে যে কয়জন উপস্থিত ছিলেন, এই ব্যক্তি কেশবও তার মধ্যে একজন। একটি স্টিং অপারেশন হওয়ার সময় সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজ সিং'এর কাকা জানান কেশব এখন সারা আলি  খানের বাড়িতে কাজ করেন। এই কেশবই  নাকি সেই ব্যক্তি যিনি শেষ বারের মতন সুশান্তের হাতে ফলের রসের গ্লাস তুলে দেন।সারার বাড়িতে গিয়ে ইন্টারকমে কেশবকে ধরা গেলেও তিনি সাফ জানিয়ে দেন কোনও বিষয় নিয়েই কথা বলতে চান না তিনি।

ইতিমধ্যেই AIIMS তার রিপোর্ট তুলে দিয়েছে সিবিআই এর হাতে।খুব  শীঘ্রই হয়তো আবারও জোর কদমে শুরু হতে পারে সিবিআই তদন্ত।সেই সময় নীরজ সিং এবং কেশবের আরও একবার প্রশ্নবাণের সম্মুখীন হওয়ার সম্ভাবনা প্রবল।

SREEPARNA DASGUPTA

Published by: Debalina Datta
First published: September 30, 2020, 9:25 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर