Amitabh Bachchan: বিকাশের 'গুডবাই'-এর শুভ সূচনা, করোনা জয় করে ফের ফ্লোরে অমিতাভ বচ্চন!

Amitabh Bachchan: বিকাশের 'গুডবাই'-এর শুভ সূচনা, করোনা জয় করে ফের ফ্লোরে অমিতাভ বচ্চন!

গুডবাই-এর শুভ মহরত।

শুক্রবার থেকে শুরু হয়ে গেল 'গুডবাই'-এর শ্যুটিং। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দানাকে।

  • Share this:

    #মুম্বই: বেশ কয়েকদিন ধরেই বলিউডে ঘোরাফেরা করছিল এই নতুন ছবিটির খবর। 'সুপার ৩০' পরিচালক বিকাশ বহেল এবার তাঁর নতুন ছবি 'গুডবাই'-তে পরীক্ষা-নিরীক্ষা করতে চাইছেন অমিতাভ বচ্চনকে নিয়ে। শুক্রবার থেকে শুরু হয়ে গেল 'গুডবাই'-এর শ্যুটিং। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দানাকে।

    এই প্রথমবার স্ক্রিনে বিগ বি-র সঙ্গে কাজ করবেন রশ্মিকা মন্দানা। বলিউডে রশ্মিকার দ্বিতীয় ছবি এটি। 'মিশন মঞ্জু' ছবির শ্যুটিং ইতিমধ্যেই করে ফেলেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সেই ছবিতেও মুখ্য চরিত্রে রয়েছেন রশ্মিকা। কোভিডের ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর অমিতাভও ফ্লোরে ফিরলেন এই ছবির শ্যুটিং দিয়ে। বৃহস্পতিবার মুম্বইতে শুরু হল শ্যুটিং। ৪ এপ্রিল থেকে বিগ বি শুরু করবেন শ্যুটিং। রশ্মিকা ইতিমধ্যেই কাজ শুরু করে ফেলেছেন।

    View this post on Instagram

    A post shared by Erk❤️rek (@ektarkapoor)

    ছবির পরিচালক বিকাশ বহেল ও প্রযোজক একতা কাপুর। এর আগে 'লুটেরা', 'উড়তা পঞ্জাব' ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিকাশ ও একতা। ফের একবার 'গুডবাই' ছবিতে জুটি বাঁধলেন তাঁরা। ইনস্টাগ্রামে শুভ মহরতের ছবি শেয়ার করেছেন একতা। সেখানে অমিতাভ ও জিতেন্দ্রর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে একতা লিখেছেন, 'কী ভাবে এটি শুরু হয়েছিল, এবং কী ভাবে চলছে।'

    View this post on Instagram

    A post shared by Erk❤️rek (@ektarkapoor)

    এই ছবিতে এবার স্বপ্নপূরণ হতে চলেছে অভিনেতা পাভেল গুলাটির। তাপসী পান্নুর 'থাপ্পড়' ছবিতে তাপসীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন পাভেল। বলিউড সূত্রে খবর, এই ছবিতে এবার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন পাভেল। স্টুডিওতে একেবারে একটি গোটা শহরের আদলে সেট তৈরি করা হয়েছে। সেখানেই হবে গোটা ফিল্মের শ্যুটিং। ছবির নাম প্রথমে ঠিক করা হয়েছিল 'ডেডলি'। যদি পরে এর নাম বদলে রাখা হয়েছে, 'গুডবাই'।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর