The Big Bull teaser: ১৯৯২-এর সবচেয়ে বড় স্ক্যাম নিয়ে পর্দায় আসছেন অভিষেক

The Big Bull teaser: ১৯৯২-এর সবচেয়ে বড় স্ক্যাম নিয়ে পর্দায় আসছেন অভিষেক

ছবিতে অভিষেকের লুক।

অবশেষে মুক্তি পেল অভিষেক বচ্চনের বহু প্রতীক্ষিত ছবি 'দ্য বিগ বুল' ছবির টিজার। মঙ্গলবার নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির টিজার শেয়ার করেছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: অবশেষে মুক্তি পেল অভিষেক বচ্চনের বহু প্রতীক্ষিত ছবি 'দ্য বিগ বুল' ছবির টিজার। মঙ্গলবার নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির টিজার শেয়ার করেছেন অভিনেতা। ১৯৮০-র শুরু থেকে ১৯৯০ পর্যন্ত দালাল স্ট্রিটে স্টক ব্রোকারিংয়ের অন্যতম 'দালাল'-এর চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।

    এদিন সোশ্যাল মিডিয়ায় টিজার শেয়ার করে অভিষেক লিখেছেন, 'দ্য বিগ বুলের সঙ্গে পরিচয়... সব স্ক্যামের জনক যিনি।!!! ১৯ মার্চ মুক্তি পাবে ছবির ট্রেলার। ছবির মুক্তি ৮ এপ্রিল শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে। সঙ্গে থাকুন।' মূল চরিত্র 'হেমন্ত শাহ'-কে টিজারে পরিচায় করিয়েছেন অভিনেতা ও ছবির প্রযোজক অজয় দেবগণ। তাঁর গলাতেই শোনা গিয়েছে, কী ভাবে একেবারে গরিব ঘরে জন্মানো কোনও ব্যক্তি ছক ভেঙে নিজের হাতে নিয়ে নেয় ভাগ্য তৈরির কাজ। টিজারে দেখা গিয়েছে দালাল স্ট্রিট, মেরিন ড্রাইভ ও পুরনো মুম্বইয়ের কিছু ঝলক। যদিও অভিষেকের লুক এখনও ক্যামেরার সামনে প্রকাশ পায়নি।

    এই ছবির টিজার দর্শককে গত বছর মুক্তি পাওয়া 'স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহতা স্টোরি'-র কথা মনে করিয়ে দিতে পারে। সেই ছবির পরিচালক ছিলেন হনসল মেহতা। দর্শক ও ক্রিটিকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুজরাতি অভিনেতা প্রতীক গান্ধি। হনসল এদিন অভিষেকের টিজার দেখে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ট্যুইট করে।

    অভিষেকের 'দ্য বিগ বুল' ছবির পরিচালনা করেছেন কুকি গুলাটি। এই ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাবে ইলিয়ানা ডিক্রুজ, রাম কাপুর, সুমিত ভাটস, সোহম শাহ, নিকিতা দত্ত ও লেখা ত্রিপাঠীকে। ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগণ ও আনন্দ পণ্ডিত।

    Published by:Raima Chakraborty
    First published:
    0