Akshara Haasan: জানাজানি না হলে কমল হাসানের মেয়ে অক্ষরার সঙ্গে সম্পর্ক ভাঙত না, বিস্ফোরক রতি-পুত্র তনুজ!

জানাজানি না হলে কমল হাসনের মেয়ে অক্ষরার সঙ্গে সম্পর্ক ভাঙত না, কপাল চাপড়াচ্ছেন রতি অগ্নিহোত্রীর ছেলে তনুজ!

তাঁদের সম্পর্কের মতো ব্রেকআপের খবরটিও শিরোনামে উঠে আসে।

  • Share this:

#মুম্বই: রতি অগ্নিহোত্রীর (Rati Agnihotri) ছেলে অভিনেতা তনুজ ভিরওয়ানি (Tanuj Virwani) এবং কমল হাসন (Kamal Haasan) ও সারিকার (Sarika) ছোট মেয়ে অক্ষরা হাসনের (Akshara Haasan) সম্পর্কের বিষয়টি কারও আর অজানা নয়। বলিউডে একটা সময় আলোচনার মুখ্য বিষয়ও ছিল তাঁদের সম্পর্ক। দু'জন একে অপরকে প্রায় ৪ বছর ধরে ডেট করছিলেন। কিন্তু ধীরে ধীরে তাঁদের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে এবং অক্ষরা হাসনের ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হওয়ার পরে তাঁদের মধ্যে কথোপকথন বন্ধ হয়ে যায়। তাঁদের সম্পর্কের মতো ব্রেকআপের খবরটিও শিরোনামে উঠে আসে।

তনুজ ভিরওয়ানি সম্প্রতি এই বিষয়ে খোলামেলা কথা বলেছেন। তনুজ ভিরওয়ানি জানিয়েছেন যে কুলু মানালিতে আউটডোর শ্যুটিংয়ের সময় অক্ষরা হাসানের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। এ সময় তাঁর মা সারিকার সঙ্গে ছিলেন অক্ষরা। এর পরে ধীরে ধীরে তনুজ ও অক্ষরার সম্পর্ক গভীর হতে থাকে। কিন্তু তাঁদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসতেই তাঁর এবং অক্ষরার সম্পর্ক দিন দিন অবনতির দিকে এগোয় বলে জানান তনুজ।

তনুজ বলেন, 'আমাদের সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করার বিষয়ে আমাদের কোনও বাধা নেই। আমরা আমাদের সম্পর্কের ক্ষেত্রে সৎ হতে চেয়েছিলাম। তবে মনে হয় এটি ভুল হয়েছিল। এখন আমি মনে করি আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলা উচিত নয়।' অন্য দিকে একটি সাক্ষাৎকারেও তনুজ অক্ষরার সঙ্গে তাঁর ব্রেকআপের কথা বলেছিলেন। পাশাপাশি তিনি বলেন যে অক্ষরার থেকে আলাদা হয়ে গেলেও তিনি সর্বদা তাঁর ভালো বন্ধু হয়ে থাকবেন।

উল্লেখ্য যে, অক্ষরার কিছু ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল। তনুজ বলেন যে, ওই ঘটনার পরে অক্ষরা প্রকাশ্যে তাঁর পক্ষে দাঁড়াননি বলে তিনি হতাশ হয়েছিলেন কারণ অনেকে বিশ্বাস করেন যে তিনি এই ফাঁসের পিছনে ছিলেন। অক্ষরার ব্যক্তিগত ছবি ফাঁস হওয়ার পরে মিডিয়াতে এই সম্পর্কে অনেক কিছুই লেখা শুরু হয়েছিল। ফলে তাঁদের মধ্যে পরিস্থিতি আরও খারাপ হয়ে যায় এবং কথা বলাও বন্ধ হয়ে যায় বলে তনুজ জানান। যদিও অক্ষরার ব্যক্তিগত ছবি ফাঁস হওয়ার পরে, তনুজ স্বীকার করেছিলেন সেই ছবিগুলির কিছু তাঁর কাছেও ছিল কিন্তু তনুজ সেই ব্যক্তিগত সমস্ত ছবিগুলি মুছে ফেলেছিলেন।

অন্য দিকে টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে একটি সাক্ষাৎকারে তনুজ বলেন যে 'যখন তাঁর ফাঁস হওয়া ছবিগুলি নিয়ে কথা হচ্ছিল, তখন অক্ষরাই আমাকে প্রথমে ফোন করে এবং আমাকে এ সম্পর্কে বলে। এই ছবিগুলি ২০১৩ সালের ছিল। অক্ষরা তা নিয়ে আমার কাছে জানতে যায় এই সম্পর্কে আমার কোনও ধারণা ছিল কি না। আমরা এর পরে কে এটি করেছে তা খুঁজে বের করার চেষ্টা করেছিলাম। যদি অক্ষরা তাঁর ফোনটি কখনও মেরামতের জন্য দিয়ে থাকে, আমরা সে সম্ভাবনাও ভেবে দেখেছিলাম। আমি নিজের চেয়ে তার জন্য বেশি মন খারাপ করেছিলাম। কোনও মেয়ের এর মধ্যে দিয়ে যাওয়া উচিত নয়। কোনও পরিবারেরই এর মধ্যে দিয়ে যাওয়া উচিত নয়। আমি তাকে জিজ্ঞাসা করেছি ‘অক্ষু, তুমি কি মনে করো আমি এটি করেছি?’ সে বলেছিল, ‘না, আমি মনে করি না তুমি এটি করেছো।' আমি তাকে বলেছিলাম, ‘এটাই আমি শুনতে চেয়েছিলাম’!

Published by:Raima Chakraborty
First published: