বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ক্যামেরা দেখেই মায়ের হাত ছেড়ে দিয়ে নাচ জুড়ল তৈমুর, হেসে খুন নেটিজেনরা

ক্যামেরা দেখেই মায়ের হাত ছেড়ে দিয়ে নাচ জুড়ল তৈমুর, হেসে খুন নেটিজেনরা

ক্যামেরার সামনে পোজ দেন করিনা । তবে বেবি বাম্প আড়াল করতে ঢিলাঢালা ট্র্যাকস্যুট পরেছিলেন তিনি ।

  • Share this:

#মুম্বই: বড় দাদা হতে চলেছে তৈমুর আলি খান পতৌদি । বাবা-মায়ের নয়নের মণি তৈমুর দারুণ জনপ্রিয় সকলের কাছেই । জন্মের পর থেকেই সে ভাইরাল । এখন তৈমুরের বয়স প্রায় তিন । এখনও তৈমুরকে এক ঝলক দেখা গেলেই তার উপর প্রায় হামলে পড়ে পাপারাৎজিদের দল । তৈমুরও বেশ উপভোগ করে সেই জনপ্রিয়তা । কখনও মিডিয়ার সঙ্গে কথা বলতে বা তাদের কথায় উত্তর দিতেও দেখা যায় ছোট্ট টি’কে । এইটুকু বয়সেই কখনও সে হাত নাড়ে, কখনও ভেংচি কাটে, কখনও আবার ফ্লাইং কিস ছুড়ে দেয় । কখনও আবার একেবারেই পাত্তা দেয় না । আসলে পুরোটাই শিশুর মর্জি ।

তবে এ দিন যা করল তাতে হেসেই খুন নেটিজেনরা । নবাব ঘরণী করিনা এখন গর্ভবতী । দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি । সম্প্রতি তৈমুরকে নিয়ে বেবো গিয়েছিলেন তাঁর মা ববিতার বাড়ি । আর সেখানেই দু’জনকে ঘিরে ধরে মিডিয়া । ক্যামেরার সামনে পোজ দেন নায়িকা । বেবি বাম্প আড়াল করতে ঢিলাঢালা ট্র্যাকস্যুট পরেছিলেন তিনি । করিনার হাত ধরেছিল পুঁচকে তৈমুর । হঠাৎই ক্যামেরা দেখে উত্তেজিত হয়ে পড়ে সে । মায়ের হাত ছাড়িয়ে নিয়ে নাচ শুরু করে । মিষ্টি তৈমুরের এমন মজার কাণ্ড দেখে তো নেটিজেনদের হেসে গড়িয়ে পড়ার জোগাড় ।

সম্ভবত আগামী বছরের শুরুতেই মা হবেন বেবো । এখন আপাতত কাজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি । তবে ‘লাল সিং চাড্ডা’র শেষ পর্যায়ের কিছু কাজ এখনও বাকি আছে । ফলে কিছুদিনের মধ্যেই হয়তো আবার শ্যুটিং ফ্লোরে দেখতে পাওয়া যাবে নায়িকাকে । শোনা গিয়েছে, সিনেমার ধারাবাহিকতা বজায় রাখতে করিনার বেবি বাম্প VFX-এর মাধ্যমে ম্যানেজ করা হবে । এই ছবিতে তাঁর বিপোরীতে রয়েছেন আমির খান।

Published by: Simli Raha
First published: September 19, 2020, 3:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर