Home /News /entertainment /
করোনা যুদ্ধে সামিল তৈমুর আলি খান ! বাড়িতে থাকার আবেদন খুদের ! দেখুন ভিডিও

করোনা যুদ্ধে সামিল তৈমুর আলি খান ! বাড়িতে থাকার আবেদন খুদের ! দেখুন ভিডিও

photo source Instagram

photo source Instagram

দেশের সকলের মতো তৈমুরও বাড়ির বাইরে বেরোতে পারছে না। কিন্তু এই ছোট্ট বয়সেই সে সচেতন।

  • Share this:

    #মুম্বই: সারা বিশ্বে এখন করোনা আতঙ্ক। মানুষকে গৃ্হবন্দি করে এই ভাইরাস প্রতিরোধের চেষ্টায় নেমেছে গোটা বিশ্ব। ভারতেও ১৪ এপ্রিল পর্যন্ত সব কিছু লকডাউন। এই অবস্থায় সকলে ঘরে থাকতে বাধ্য। ভারতের সেলেব থেকে সাধারণ মানুষ সকলেই গৃহবন্দি। এই অবস্থায় অনেকেরই সময় কাটতে চাইছে না। কেউ ঘর মুছছেন, বসান বাজছেন, বাড়ির কাজ, জিম করছেন।

    করোনা মোকাবিলা যুদ্ধে সামিল ছোট্ট তৈমুর আলি খান। করিনা ও সইফ আলি খানের ছেলে তৈমুর। সেলেব বাবা মা ও নিজের মিষ্টি স্বভাবে তৈমুর এই বয়সেই বিখ্যাত। দেশের সকলের মতো তৈমুরও বাড়ির বাইরে বেরোতে পারছে না। কিন্তু এই ছোট্ট বয়সেই সে সচেতন। মুখে মাস্ক পড়ে সে বাড়িতে ঘুরছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই সকলে প্রশংসা শুরু করেছেন ছোট্ট তৈমুরের।

    View this post on Instagram

    STAY AT HOME . . FOLLOW @taimur_cutiepie FOR MORE . . . . . . . . . . #taimuralikhan #kareenakapoorkhan #taimur_cutiepie #ayezadanishlover#minalsfeed #saraalikhan #saifalikhan #siddharthmalhotra #shahrukhkhan #shradhhakapoor #deepikapadukone #ranbirkapoor #aliabhatt #priyankachopra #karismakapoor#aimankhanprincess #sonamkapoor #arjunkapoor #jhanvikapoor #varundhawan #kritisanon #dishapatani #jacqueline #tigershroff #nargisfakhri #urvashirautela #taimur_cutiepie #taimuralikhan #kareenakapoorkhan #taimur_cutiepie #ayezadanishlover#minalsfeed #saraalikhan #saifalikhan #siddharthmalhotra #shahrukhkhan #shradhhakapoor #deepikapadukone #ranbirkapoor #aliabhatt #priyankachopra #karismakapoor#aimankhanprincess #sonamkapoor #arjunkapoor #jhanvikapoor #varundhawan #kritisanon #dishapatani #jacqueline #tigershroff #nargisfakhri #urvashirautela #taimur_cutiepie

    A post shared by taimur Ali Khan (@taimur_cutiepie) on

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Taimur ali khan. coronavirus

    পরবর্তী খবর