Taimur Ali Khan: এ বার মা করিনার পথেই পা বাড়াল ৪ বছরের তৈমুর আলি খান!

Taimur Ali Khan: এ বার মা করিনার পথেই পা বাড়াল ৪ বছরের তৈমুর আলি খান!

তৈমুরও কম যায় না । লকডাউনে মায়ের জুতোতেই পা গলিয়েছে সে । এই বয়সেই শুরু হয়ে গিয়েছে তাঁর কসরত ।

তৈমুরও কম যায় না । লকডাউনে মায়ের জুতোতেই পা গলিয়েছে সে । এই বয়সেই শুরু হয়ে গিয়েছে তাঁর কসরত ।

  • Share this:

    #মুম্বই: বয়স তার এখন সবে চার । সদ্যই বড় দাদা হয়েছে তৈমুর আলি খান পতৌদি । সে বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড । বাবা-মা দু’জনেই স্বনামধন্য পরিবারের বংশধর । ছোট থেকেই তৈমুর তাই পাপারাৎজিদের নয়নের মণি । তার জন্মের পর থেকেই তুমুল জনপ্রিয় ছোট্ট টিম । বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ফোটোশিকারীদের ফ্ল্যাশের ঝলকানি, সংবাদ মাধ্যমের ঘিরে ধরা...এ সবের সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছে তৈমুর । তবে ছোট ছেলের ক্ষেত্রে একই ভুল আর করেননি সইফিনা । দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনা তো দূরের কথা, তার নাম পর্যন্ত জানাননি তাঁরা ।

    তবে তৈমুরের সবকিছুই থাকে ফোটোশিকারীদের দৃষ্টি গোচরে । সে চাই করুক না কেন, ভাইরাল হয়ে যায় । গোটা লকডাউনে তৈমুরের কৃতিকলাপ দেখতে দেখতে দিন কেটেছিল নেটিজেনদের । কখনও গাছ লাগানো, কখনও বা আঁকাঝোকা...এ সবেই ব্যস্ত থাকত সে । আবারও করোনার বাড়বাড়ন্তের কারণে মহারাষ্ট্রে শুরু হয়েছে আংশিক লকডাউন । সপ্তাহান্তে উইকএন্ড গুলো কঠোর ভাবে লকডাউন বিধি পালনের নির্দেশ দিয়েছে প্রশাসন । তাই আবারও এক বছর আগের স্মৃতি উস্কে দিয়ে লকডাউনের দিনগুলো ফিরে এসেছে সকলের ঘরে ঘরে ।

    তৈমুরও কম যায় না । লকডাউনে মায়ের জুতোতেই পা গলিয়েছে সে । এই বয়সেই শুরু হয়ে গিয়েছে তাঁর যোগাভ্যাস । মা করিনা শরীরচর্চা করেন নিয়মিত । জিরো ফিগারের রহস্য তাঁর কাছ থেকেই জেনেছে বলিউড । এমন ফিটনেস ফ্রিক মায়ের ছেলেও যে ফিটনেস সচেতন হবেই, তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না । তাই তৈমুরকে দেখা গেল বাড়িতেই স্ট্রেচিং প্র্যাকটিস করতে । যোগা ম্যাটের উপর শুয়ে টানটান হয়ে স্ট্রেচিং করল সে ।

    কিন্তু মা করিনা সেই ছবি শেয়ার করে একটু মশকরা করলেন । লিখলেন, ‘যোগার পরে স্ট্রেচিং, নাকি ছোট্ট একটা ঘুমের পরে...এটা কেউ কখনও জানতে পারে না’’ । এরপর দু’টি অট্টহাসির ইমোজি দিয়েছেন তিনি ।

    Published by:Simli Raha
    First published: