Home /News /entertainment /

মামার বিয়েতে বাবার কাঁধে চেপে 'ব্যান্ড বাজা'-র তালে সে কী নাচ তৈমুরের, নেট দুনিয়া কাঁপাচ্ছে ভিডিও--

মামার বিয়েতে বাবার কাঁধে চেপে 'ব্যান্ড বাজা'-র তালে সে কী নাচ তৈমুরের, নেট দুনিয়া কাঁপাচ্ছে ভিডিও--

দেখুন তৈমুরের নাচ--

  • Share this:

    #মুম্বই:  'আরমান কী বারাত'... পিসতুতো ভাই আরমান জৈনের বিয়েতে কোনও কসরতই বাকি রাখলেন না কাপুর কন্যা করিনা, করিশ্মা! বাদ গেলেন না সৈফ আলি খানও ! সঙ্গী ছোট্ট তৈমুর আলি খান। মামার বিয়েতে বাবার কাঁধে চেপে ব্যান্ড-বাজার তালে তালে সে কী নাচ তৈমুরের! পাশে মাসি করিশ্মা, মা করিনা। নীল শেরওয়ানিতে এক্কেবারে 'নবাব বাহাদুর' ছোটে নবাব! ভিডিও নেট দুনিয়ায় শেয়ার হতেও নিমেষে ভাইরাল!

    দেখুন তৈমুরের নাচের ভিডিও--

    আরমানের বিয়ের আসরে যাওয়ার আগে, মধ্যিখানে বরকে বসিয়ে সে কী নাচ করিনা-করিশ্মার! বর বাবাজিও কম যান না! তিনজনের শ্যুট করা টিকটক ভিডিও দেদার  ভাইরাল! এখানেই শেষ নয়, ভাইয়ের বিয়েতে রাস্তা দিয়ে নাচতে নাচতে কনের বাড়ি পৌঁছলেন করিশ্মা কাপুর, করিনা কাপুর খান। দু'জনেই পারফেক্ট পাঞ্জাবি মুডে! আরমানের বিয়েতে করিশ্মার দেখা মেলে হালকা গোলাপি রঙের কাতান সিল্কে। বেবো ঝলমলাচ্ছিলেন হলুদ শাড়িতে। ভাইকে নিয়ে নাচতে নাচতেই কনে অনিশা মালহোত্রার বাড়িতে পৌঁছে যান করিশ্মা, করিনা সহ কাপুর কন্যারা! দৃশ্য ছিল দেখার মত!।

    ঋষি কাপুরের দিদি রিমা জৈনের ছেলে আরমান জৈনের বিয়ের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। অম্বানি থেকে বচ্চন, ডিম্পল কাপাডিয়া থেকে টিনা মুনিম, কিয়ারা আদবানি... হাজির ছিলেন বলিউডের হেভিওয়েট তারকা থেকে শিল্পপতিরা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Armaan jain wedding bash, Taimur dance

    পরবর্তী খবর