• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TAAPSEE PANNUS BOYFRIEND AND FORMER BADMINTON PLAYER MATHIAS BOE CELEBRATES HIS BIRTHDAY RC

Taapsee Pannu Boyfriend: তাপসী পান্নুর বয়ফ্রেন্ডের জন্মদিনে কী বিশেষ আয়োজন করলেন অভিনেত্রী?

তাপসী পান্নুর বয়ফ্রেন্ডের জন্মদিনে কী বিশেষ আয়োজন করলেন অভিনেত্রী?

অভিনেত্রী তাপসী পান্নুর (Taapsee Pannu) বয়ফ্রেন্ড ও প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় (Taapsee Pannu Boyfriend) মাথিয়াস বো-র (Mathias Boe) জন্মদিন।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী তাপসী পান্নুর (Taapsee Pannu) বয়ফ্রেন্ড ও প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় (Taapsee Pannu Boyfriend) মাথিয়াস বো-র (Mathias Boe) জন্মদিন। রবিবার ৪১ বছরে পা দিলেন মাথিয়াস। কী ভাবে এমন বিশেষ দিন উদযাপন করলেন তাপসী ও মাথিয়াস? একেবারেই নিভৃতে না পরিবারের লোকেরাও সঙ্গত দিলেন তাঁদের? সব উত্তরই পাওয়া গেল মাথিয়াসের ইনস্টাগ্রাম পোস্টে। শুধু তাপসীই নয়, তাপসীর বোন শগুন এবং অন্য বন্ধুদের সঙ্গেই চুটিয়ে জন্মদিন সেলিব্রেট করেছেন মাথিয়াস।

    ইনস্টাগ্রামে বার্থডের দুপুরের ভোজনের ছবি শেয়ার করে, ক্যাপশনে মাথিয়াস লিখেছেন, 'বার্থডে লাঞ্চ সবচেয়ে সুন্দর সঙ্গতের সঙ্গে'। অর্থাৎ, তাপসী পান্নু এবং বাকিদেরও সেই সুন্দর সঙ্গতের তালিকায় এনেছেন তিনি। তবে জন্মদিনে পাশে প্রেমিকাকে পাওয়ার মজার কথাও ইঙ্গিতে বলে দিয়েছেন মাথিয়াস।

    View this post on Instagram

    A post shared by Mathias Boe (@mathias.boe)

    প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় ও প্রশিক্ষক মাথিয়াস বোয়ের (Mathias Boe) সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে আছেন তাপসী। তাঁর বাড়িতে আয়কর হানার সময়েও পাশে দাঁড়িয়েছিলেন মাথিয়াস। স্পষ্ট কথা বলার জন্য পরিচিত তাপসী। তিনি সোজাসাপটা কথায় বললেন যে, তাঁর আজ পর্যন্ত যে ক'টা সম্পর্ক হয়েছে তার সবটাই জানেন তাঁর বাবা-মা। তিনি তাঁদের কাছে কিছু লুকোন না।

    View this post on Instagram

    A post shared by Mathias Boe (@mathias.boe)

    View this post on Instagram

    A post shared by Mathias Boe (@mathias.boe)

    তাছাড়া তাপসী নিজেও চান যে তাঁর একটি সুন্দর সংসার হবে। তাই অযথা এর তাঁর সঙ্গে সম্পর্ক স্থাপন করে টাইম পাস করারও কোনও ইচ্ছে নেই তাঁর। তাপসী যখনই কারও সঙ্গে ডেট করতেন তখন ভেবে নিতেন যে আদৌ এই ব্যক্তির সঙ্গে ঘর বাঁধা যায় কি না। যদি তার সম্ভাবনা থাকে তবেই তিনি এনার্জি আর সময় দিতেন সেই সম্পর্কে। কোনও সম্পর্ক যদি না এগোয় তাহলে সেটা খামোখা টেনে নিয়ে যাওয়ায় ঘোর আপত্তি আছে নায়িকার। তবে বিয়ে কবে করছেন, তা এখনও খোলসা করেননি অভিনেত্রী। আগামী দিনে রশ্মি রকেট (Rashmi Rocket), সাবাশ মিঠু ( Shabaash Mithu) ও লুপ লপেটায় (Loop Lapeta) দেখা যাবে তাপসীকে।

    Published by:Raima Chakraborty
    First published: