বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হিরোর বউরা চায়নি বলেই আমাকে কাজ দেওয়া হয়নি: তাপসী পান্নু

হিরোর বউরা চায়নি বলেই আমাকে কাজ দেওয়া হয়নি: তাপসী পান্নু
Pic: Instagram

সম্প্রতি ফিল্মফেয়ার’কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নায়িকা তাপসী পান্নু।

  • Share this:

#মুম্বই: এই সময়ের অন্যতম প্রতিভাবান, সুন্দরী, স্বপ্রতিভ নায়িকাদের মধ্যে অন্যতম তাপসী পান্নু । তার সিনেমাগুলো বরাবরই চেনা গতের বাইরে...কিন্তু দৃঢ় সামাজিকবার্তা নিয়ে এসেছে সেই সমস্ত গল্পগুলো । তা সে পিঙ্ক, থাপ্পড়, সান্ড কি আঁখ...যাই হোক না কেন । তাঁর অভিনয় দক্ষতা নিযেও প্রশ্ন নেই দর্শকদের মনে । কিন্তু এ হেন তাপসীকেও অনেক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল । তাও শুধুমাত্র হিরোর বউদের আপত্তিতে । সম্প্রতি ফিল্মফেয়ার’কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নায়িকা ।

তাপসী বলেছেন, অনেক সময় তাঁকে ছবিতে সুযোগ দিয়েও শেষ মুহূর্তে তা বাতিল করা হয়েছিল । কারণ হিরোদের স্ত্রী’দের আপত্তি ছিল ছবিতে তাঁকে নেওযার ব্যাপারে । শুধু তাই নয়, অনেক সময় হিরো নিজে আপত্তি জানিয়েছেন, কেন তাঁর এন্ট্রি সিন’কে বেশি পাওয়ারফুল দেখানো হয়েছে সে ব্যাপারে । হিরোর এন্ট্রি সিনের থেকে বেশি ওজনদার মনে হয়েছে বলে আপত্তি জানিয়েছেন নায়করা । এমনকি কোনও হিরোর আগের ছবি চলেনি বলে তাঁকে পারিশ্রমিক কমানোর প্রস্তাবও এসেছে । ডাবিংয়ের সময় তাঁর ডায়লগ হিরোর পছন্দ হয়নি বলে অনেক আপত্তি শুনতে হয়েছে ।

তবে তাপসী জানিয়েছেন, এখন তিনি অনেক পরিণত । তাই এ সব নিয়ে ভাবেন না । যে কাজ তাঁর নিজের পছন্দ হয়, যা তাঁকে আনন্দ দেয় একমাত্র সেই কাজ করতেই রাজি হন তিনি ।

Published by: Simli Raha
First published: November 18, 2020, 11:31 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर