• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TAAPSEE PANNU REVEALS HER PARENTS WANT HER TO JUST GET MARRIED TU KARLE PLEASE SHAADI KISI SE BHI KAR TC RC

Taapsee Pannu Marriage: বিয়ে করছেন, আর লুকোছাপা না করে জানিয়ে দিলেন তাপসী পান্নু!

বিয়ে করছেন, আর লুকোছাপা না করে জানিয়ে দিলেন তাপসী পান্নু!

তিনি বাবা-মায়ের ইচ্ছার বিরুদ্ধে যাবেন না। অর্থাৎ তাঁদের কথা অনুযায়ী তিনি বিয়ে (Taapsee Pannu Marriage) করবেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি Netflix-এ মুক্তি পেয়েছে হাসিন দিলরুবা (Haseen Dilruba)। গল্পে বিস্তর গোঁজামিল থাকলেও প্রশংসিত হয়েছে তাপসী পন্নু (Tapsee Pannu) ও বিক্রান্ত মাসের (Vikrant Massey) অভিনয়। তবে সেই আনন্দ উপভোগ করার অবকাশ নেই তাপসীর। তাঁর বাবা-মা তাঁকে ব্যতিব্যস্ত করে তুলেছেন বিয়ে নিয়ে। এক সাক্ষাৎকারে তাপসী জানিয়েছেন যে তাঁর ছবি হিট হল না ফ্লপ হল সেই নিয়ে কোনও মাথাব্যথা নেই তাঁর বাবা-মায়ের। তাঁরা শুধু চান তাপসী বিয়ে করে থিতু হন সংসারে। তাপসীর বাবা-মা না কি সব সময় এই ভয়ে থাকেন যে আজ করব কাল করব করতে করতে তাপসী সারা জীবন অবিবাহিতই না থেকে যান! তবে তাপসী বলেছেন যে তিনি বাবা-মায়ের ইচ্ছার বিরুদ্ধে যাবেন না। অর্থাৎ তাঁদের কথা অনুযায়ী তিনি বিয়ে করবেন।

প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় ও প্রশিক্ষক মাথিয়াস বোরের (Mathias Boe) সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে আছেন তাপসী। তাঁর বাড়িতে আয়কর হানার সময়েও পাশে দাঁড়িয়েছিলেন মাথিয়াস। স্পষ্ট কথা বলার জন্য পরিচিত তাপসী। তিনি সোজাসাপটা কথায় বললেন যে তাঁর আজ পর্যন্ত যে ক'টা সম্পর্ক হয়েছে তার সবটাই জানেন তাঁর বাবা-মা। তিনি তাঁদের কাছে কিছু লুকোন না। তাছাড়া তাপসী নিজেও চান যে তাঁর একটি সুন্দর সংসার হবে। তাই অযথা এর তাঁর সঙ্গে সম্পর্ক স্থাপন করে টাইম পাস করারও কোনও ইচ্ছে নেই তাঁর। তাপসী যখনই কারও সঙ্গে ডেট করতেন তখন ভেবে নিতেন যে আদৌ এই ব্যক্তির সঙ্গে ঘর বাঁধা যায় কি না। যদি তার সম্ভাবনা থাকে তবেই তিনি এনার্জি আর সময় দিতেন সেই সম্পর্কে। কোনও সম্পর্ক যদি না এগোয় তাহলে সেটা খামোখা টেনে নিয়ে যাওয়ায় ঘোর আপত্তি আছে নায়িকার।

শুধু বিয়েটুকু করে নিক, এতেই শান্তি নায়িকার বাবা মায়ের। তাপসী নিজে কী চাইছেন? পেশাদারি জীবনে অনেকগুলো শিখর ছোঁয়া বাকি আছে তাঁর। সেটুকু করে নিতে পারলেই আস্তে আস্তে ছবি করার সংখ্যা কমিয়ে দেবেন তিনি। তিনি এও বলেছেন যে যাঁর সঙ্গে তাঁর সম্পর্ক তিনি কোনও বড় তারকা বা ক্রিকেটার নন, ফলে তাঁকে নিয়ে খুব একটা কৌতূহল নেই কারও।

আগামী দিনে রশ্মি রকেট (Rashmi Rocket), সাবাশ মিঠু ( Shabaash Mithu) ও লুপ লপেটায় (Loop Lapeta) দেখা যাবে তাপসীকে।

Published by:Raima Chakraborty
First published: