• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TAAPSEE PANNU MAKES HARSHVARDHAN RANE GIGGLE DURING INTIMATE SCENE SHOOT IN HASEEN DILLRUBA BTS VIDEO TC RC

Taapsee Pannu: উত্তেজনা জাগাতে ব্যর্থ তাপসী! যৌনদৃশ্য শ্যুটিংয়ে হেসেই অস্থির হর্ষবর্ধন, দেখুন ভিডিও

উত্তেজনা জাগাতে ব্যর্থ তাপসী! যৌনদৃশ্য শ্যুটিংয়ে হেসেই অস্থির হর্ষবর্ধন, দেখুন ভিডিও

কুখ্যাত হয়ে গিয়েছে হর্ষবর্ধন রাণের সঙ্গে তাপসী পান্নুর (Taapsee Pannu) চুম্বন এবং বেশ কয়েকটি যৌনদৃশ্য!

  • Share this:

#মুম্বই: ছবির পর্দায় যে দৃশ্য দেখে দর্শকের রক্ত সঞ্চালনের গতি বাড়ে, শরীর উত্তেজিত হয়, তা কিন্তু আদতে পুরোটাই অভিনয়! নায়ক, নায়িকা যতই পরস্পরের প্রতি আকৃষ্ট হন না কেন, এক ঘর লোকের সামনে, তার উপরে আবার পরিচালকের নির্দেশ মতো যৌনদৃশ্যে অভিনয় করা খুব একটা সহজ ব্যাপার নয়। দেখা গেল যে সেটাই হয়েছে তাপসী পান্নু (Taapsee Pannu), হর্ষবর্ধন রাণে (Harshvardhan Rane) এবং বিক্রান্ত মাসের (Vikrant Massey) ক্ষেত্রেও। আর এই সব কিছুর সঙ্গে, বলাই বাহুল্য, জড়িয়ে রয়েছে বিনিল ম্যাথু (Vinil Mathew) পরিচালিত ছবি হাসিন দিলরুবা (Haseen Dillruba)!

OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন ফেলেছে ছবিটি, সেই সঙ্গে কুখ্যাত হয়ে গিয়েছে হর্ষবর্ধন রাণের সঙ্গে তাপসী পান্নুর চুম্বন এবং বেশ কয়েকটি যৌনদৃশ্য! অনেকে বলছেন ছবিটা ভালো নয়, অনেকের দাবি যৌনতার চমক বড় বেশি! এই সব মিলিয়ে যে কৌতূহল তৈরি করেছে হাসিন দিলরুবা, তাকেই একটু উসকে দিলেন ছবির নির্মাতারা। সম্প্রতি তাঁরা সবার সামনেনিয়ে এলেন এই যৌনদৃশ্যগুলো শ্যুট করার ভিডিও, যা দেখে যদি দর্শকের মনে ছবি দেখার কৌতূহল বাড়ে!

সেই ভিডিওতেই এক জায়গায় দেখা যাচ্ছে যে পরিচালক বিনিল ম্যাথু পান্নু এবং রাণের যৌন দৃশ্য শট করার সময়ে তাপসীকে নায়কের কানে কানে উত্তেজক কিছু একটা বলার পরামর্শ দিচ্ছেন! কেন না, কুখ্যাত ওই চুম্বন দৃশ্যের জন্য রাণে কোনও প্রস্তুতির সুযোগ পাননি, স্টুডিওয় আসার সঙ্গে সঙ্গে তাঁকে ওই শট দিতে বলা হয়! ফলে, তাপসীর যৌন আবেদন, যতই তা অভিনয় হোক, তাঁকে আকৃষ্ট করার পক্ষে যথেষ্ট ছিল না, একথা স্বীকার করে নিতেই হয়!

তাপসীও বোধ হয় অপ্রস্তুত বোধ করছিলেন! কেন না, তিনি রাণের কানে কানে শুধু বলে উঠতে পেরেছেন- আলু সেদ্ধ! এর মাধ্যমে কী বোঝাতে চেয়েছেন নায়িকা, সে তিনি আর তাঁর ঈশ্বরই জানেন, তবে রাণে নিজেকে সামলে রাখতে পারেননি, হেসে ফেলেছেন, শটটাও তাই ওই মুহূর্তে নেওয়া যায়নি!

Published by:Raima Chakraborty
First published: