• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TAAPSEE PANNU JOKES ABOUT HARSHVARDHAN RANES FETISH FOR TEETH SAYS SHE SHOULD HAVE SEEN DENTIST BEFORE KISSING SCENE TC RC

Taapsee Pannu: হর্ষবর্ধনকে চুম্বনের আগে দাঁতের ডাক্তারের কাছে যাওয়া দরকার ছিল! কেন বললেন তাপসী পান্নু?

কেন বললেন তাপসী পান্নু?

কুখ্যাত হয়ে গিয়েছে হর্ষবর্ধন রাণের (Harshvardhan Rane) সঙ্গে তাপসী পান্নুর (Taapsee Pannu) চুম্বন এবং বেশ কয়েকটি যৌনদৃশ্য!

  • Share this:

#মুম্বই: জওয়ান-এ-জানেমন আর হাসিন দিলরুবার দেখা হলে কী হয়? আর যা-ই হোক, দিলরুবার মাথায় কি দাঁতের ডাক্তার দেখানোর কথা ঘোরাফেরা করে?

বলা মুশকিল! তবে তাপসী পন্নু (Taapsee Pannu) বেশ জোর দিয়েই বলছেন যে হর্ষবর্ধন রাণেকে (Harshvardhan Rane) চুম্বন করার আগে তাঁর অতি অবশ্যই একবার ডেন্টিস্টের চেম্বার থেকে ঘুরে আসা উচিত ছিল! খামোখা কেন একথা বলছেন নায়িকা?

সবার প্রথমে বলে রাখা ভালো যে এই প্রসঙ্গের অবতারণা হয়েছে বিনিল ম্যাথু (Vinil Mathew) পরিচালিত ছবি হাসিন দিলরুবাকে (Haseen Dillruba) কেন্দ্র করে। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন ফেলেছে ছবিটি, সেই সঙ্গে কুখ্যাত হয়ে গিয়েছে হর্ষবর্ধন রাণের সঙ্গে তাপসী পন্নুর চুম্বন এবং বেশ কয়েকটি যৌনদৃশ্য!

অন্তরঙ্গ দৃশ্যে যদিও তাপসী এই প্রথম অভিনয় করেননি; এই প্রসঙ্গে ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) পরিচালিত মনমর্জিয়াঁ (Manmarziyaan) ছবির কথা উল্লেখ করাই যায়! তাহলে এবার হাসিন দিলরুবা নিয়ে এত হইচই কেন?

কারণ খোদ রাণে! অনেক বছর পরে আবার রুপোলি পর্দায় দেখা যাবে বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ককে, ফলে তাঁকে নিয়ে আপাতত খবর তৈরি হচ্ছে। যেমন, পরিচালক ম্যাথু জানিয়েছেন যে কুখ্যাত ওই চুম্বন দৃশ্যের জন্য রাণে কোনও প্রস্তুতির সুযোগ পাননি, স্টুডিওয় আসার সঙ্গে সঙ্গে তাঁকে ওই শট দিতে বলা হয়!

পরে অবশ্য কথায় কথায় রাণে জানিয়েছিলেন কাউকে চুম্বনের আগে তিনি সব সময়ে অপর পক্ষের দাঁত এবং ত্বক ভালো করে দেখে নেন, তাঁর কাছে শারীরিক পরিচ্ছন্নতা খুবই গুরুত্বপূর্ণ। পাশাপাশি, সুন্দর চোখ দেখলেও তিনি কামোত্তেজিত বোধ করেন বলে জানিয়েছিলেন নায়ক।

তা, তাপসীর চোখের মোহময়ী কটাক্ষ নিয়ে আর কী বা বলার আছে! তবে রাণের কথা শুনে আফসোস করছেন নায়িকা- আগে জানলে তিনি অবশ্যই দাঁতের ডাক্তারকে দিয়ে ভালো করে মুখের ভিতরটা সাফ করিয়ে আনতেন!

Published by:Raima Chakraborty
First published: