• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TAAPSEE PANNU GIVES SNEAK PEEK INTO GRUELING TRAINING FOR RASHMI ROCKET SEE VIDEO SD

'রশমি রকেট' আমার কাছে চ্যালেঞ্জ, বললেন বলিউডের লেডি বস তাপসী পান্নু

তাপসীর পরবর্তী ছবি হল ‘রশমী রকেট’। এই ছবিতে তাপসীকে দেখা যাবে একজন অ্যাথলেটের চরিত্রে, যা নায়িকার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং।

তাপসীর পরবর্তী ছবি হল ‘রশমী রকেট’। এই ছবিতে তাপসীকে দেখা যাবে একজন অ্যাথলেটের চরিত্রে, যা নায়িকার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং।

  • Share this:

    #মুম্বই: বোল্ড ফটোশ্যুট থেকে সোশ্যাল মিডিয়ায় শরীর নিয়ে ট্রোলড, ঠাণ্ডা মাথায় পালটা জবাব দিতে সদা তৎপর বলিউডের অভিনেত্রী আক্কা বস লেডি তাপসী পান্নু। একের পর এক দুর্দান্ত ছবি দর্শকদের উপহার দিয়ে বলিউডকে তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা। ‘শাবানা’, ‘পিঙ্ক’, ‘বদলা’, ‘থাপ্পড়’ ছবি গুলি তাঁর অভিনয় কেরিয়ারের অন্যতম কৃতিত্ব। তবে দক্ষিণ ভারতীয় ছবিতে বেশ পরিচিত মুখ তিনি।

    তাপসীর পরবর্তী ছবি হল ‘রশমি রকেট’। যার জন্য তাঁর ভক্তরা অনেক দিন ধরেই অপেক্ষা করে রয়েছেন। বিনোদন জগতে ‘রশমি রকেট’ নিয়ে গুঞ্জন উঠছিল মাঝে মধ্যেই। কারণ এই ছবিতে তাপসীকে দেখা যাবে একজন অ্যাথলেটের চরিত্রে, যা নায়িকার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং। বুধবার তাপসী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে তাঁকে দেখা যাচ্ছে জিমে গিয়ে তিনি কঠোর পরিশ্রম করছেন। ভিডিয়োটি শেয়ার করে তাপসী বলেন, এই ছবিটির শ্যুটিং শুরু হওয়ার তৃতীয় দিনে তাঁর শরীর খারাপ হতে থাকে এবং শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। তিনি দৌড়তে পারছিলেন না। ফিট না থাকার দরুণ তাঁর হাঁটতে পর্যন্ত কষ্ট হচ্ছিল। যেহেতু ছবিতে তিনি একজন স্পোর্টস পার্সোনালিটির চরিত্রে অভিনয় করছেন তাই তাঁকে শারীরিক দিক দিয়ে অনেক ফিট থাকতে হবে। কিন্তু সেটা তিনি ছিলেন না, তাই তাঁকে আবার ছবির জন্য আলাদা ভাবে প্রশিক্ষণ নিতে হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    তাপসী পান্নু ভিডিয়োটির পাশাপাশি লিখেছেন যে অবশেষে এই ছবির শ্যুটিং চালু করার জন্য ক্রীড়াবিদের কাছে প্রশিক্ষণ নেন এবং কীভাবে তিনি তাঁর যাত্রা কমপ্লিট করলেন, সেটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেবেন। তাপসী গত কয়েক দিন ধরে মুম্বই ও পুনের মধ্যে লোনাভলায় রশমি রকেটের শ্যুটিং করছিলেন। ক্রীড়াবিদের কাছে প্রশিক্ষণ নেওয়ার সময় তিনি শ্যুট থেকে আরও অনেক ছবি শেয়ার করেছিলেন। রশমি রকেটে তাঁর শারীরিক গঠনের জন্য ডায়েটে ছিল কড়াকড়ি। আকর্ষ খুরানা পরিচালিত রশমি রকেট প্রায় এক মাস শ্যুটিং কমপ্লিট করেছে। এই ছবিতে তাপসীর পাশাপাশি মুখ্য অভিনয় রয়েছেন প্রিয়াংশু পেনিউলি এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাপসীকে দেখা যাবে পরবর্তী ছবি ‘লুপ লপেতা’তে।

    Published by:Somosree Das
    First published: