Haseen Dillruba: মুক্তির অপেক্ষায় তাপসী-বিক্রান্তের থ্রিলার 'হাসিন দিলরুবা', কবে-কোথায় জানুন

হাসিন দিলরুবা ছবির দৃশ্যে তাপসী ও বিক্রান্ত।

পরিচালক ভিনিল ম্যাথিউয়ের ছবি 'হাসিন দিলরুবা' (Haseen Dillruba) মুক্তি পাবে আগামী জুলাই মাসে। এই ছবিতে তাপসীর বিপরীতে রয়েছেন বিক্রান্ত মাসি (Vikrant Massey)।

  • Share this:

    #মুম্বই: তাপসী পান্নুর (Taapsee Pannu) কেরিয়ারে আগামী দিনে রয়েছে একের পর এক ভিন্ন স্বাদের ছবি। তাপসীর ফ্যানেদের জন্যে নিঃসন্দেহে এটি দারুণ খবর। তালিকায় রয়েছে আকাশ খুরানার 'রাশমি রকেট' থেকে রাহুল ঢোলাকিয়ার 'শাবাশ মিঠু'। পাইপলাইনে রয়েছে আকাশ ভাটিয়ার 'লুপ লাপেটা' ছবিটিও। এরই মধ্যে আরও একটি নতুন ছবির মুক্তির দিন ঘোষণা হয়ে গেল। পরিচালক ভিনিল ম্যাথিউয়ের ছবি 'হাসিন দিলরুবা' (Haseen Dillruba) মুক্তি পাবে আগামী জুলাই মাসে। এই ছবিতে তাপসীর বিপরীতে রয়েছেন বিক্রান্ত মাসি (Vikrant Massey)। রয়েছেন হর্ষবর্ধন রানেও (Harshvardhan Rane)। এটি একটি থ্রিলার ছবি। ছবিটি লিখেছেন কনিকা ঢিলঁ।

    বলিউড সূত্রে খবর, আগামী ২ জুলাই, ২০২১-এ ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে তাপসী-বিক্রান্তের নতুন এই ছবিটি। নির্মাতারা দীর্ঘদিন ধরেই একের পর এক দিন ঠিক করেছিলেন ছবিটির মুক্তির জন্য। তবে শেষ পর্যন্ত এটি জুলাইতেই মুক্তির জন্য স্থির হয়েছে। ছবিটি গত বছর সেপ্টেম্বরে হলে মুক্তি পাওয়ার কথা ছিল। পিছিয়ে শেষ পর্যন্ত ২ জুলাই দিন স্থির হয়েছে। ২০১৯ সালের ডিসেম্বরে তাপসী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছিলেন, ছবিটি ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর মুক্তি পাবে জানিয়ে। তবে করোনাভাইরাসের জেরেই ছবির মুক্তি পিছিয়ে যায়।

    কয়েকদিন আগেই শার্পশ্যুটার চন্দ্র তোমরের মৃত্যুতে শোকপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নায়িকা। তবে এই ছবির মুক্তি নিয়ে এখনও নতুন করে কিছু পোস্ট করেননি তাপসী। বলিউডে ২০১৯ সালে চন্দ্র তোমর ও প্রকাশী তোমরকে নিয়ে ছবি হয়েছিল 'ষান্ড কি আঁখ' (Saand Ki Aankh)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তাপসী পান্নু ও ভূমি পেডনেকর (Bhummi Pednekar)।

    গত ৩০ এপ্রিল চন্দ্র তোমরের মৃত্যুতে দুই অভিনেত্রীই নিজেদের শোকপ্রকাশ করেছেন। ট্যুইটারে চন্দ্র তোমরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে তাপসী লিখেছেন, 'সারাজীবনের অনুপ্রেরণা আপনি... চিরকাল আপনি বহু মহিলার অনুপ্রেরণাময় জীবনের মধ্যে বেঁচে থাকবেন। আমার কিউটেস্ট রকস্টার, চিরকাল আপনি ভালোবাসা ও শান্তিতে থাকুন।' ছবিতে প্রকাশীর ভূমিকায় অভিনয় করেছিলেন তাপসী।

    Published by:Raima Chakraborty
    First published: