Bhushan Kumar: টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, কী বলল কোম্পানি?

ভূষণ কুমার।

কাজের প্রতিশ্রুতি দিয়ে ৩০ বছরের মডেলকে ধর্ষণের অভিযোগ উঠেছে টি-সিরিজ কোম্পানির কর্ণধার ভূষণ কুমারের (Bhushan Kumar) বিরুদ্ধে।

  • Share this:

    #মুম্বই: কাজের প্রতিশ্রুতি দিয়ে ৩০ বছরের মডেলকে ধর্ষণের অভিযোগ উঠেছে টি-সিরিজ কোম্পানির কর্ণধার ভূষণ কুমারের (Bhushan Kumar) বিরুদ্ধে। শুক্রবারই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন যুবতী। যদিও টি-সিরিজ কোম্পানি বিবৃতি জারি করে এই ঘটনাকে 'সম্পূর্ণ মিথ্যে ও দুর্ভাগ্যজনক' বলে আখ্যা দিয়েছে। একইসঙ্গে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযোগকারিণীর দাবি, ২০১৭ থেকে ২০২০ সাল পর্যন্ত কাজ পাইয়ে দেওয়ার নামে একাধিকবার তাঁকে ধর্ষণ করেছেন ভূষণ কুমার।

    টি-সিরিজের দাবি, একটি ওয়েব সিরিজ প্রযোজনার জন্য ওই যুবতী অনুরোধ করেছিলেন। সেটি তখনই তাঁকে না করে দেওয়া হয়েছিল। কোম্পানির দাবি, 'এর পর ২০২১-এর জুনে মহারাষ্ট্রের লকডাউন ওঠার পর টি-সিরিজের কাছ থেকে তোলা আদায়ের মতো বিপুল পরিমাণ টাকা দাবি করতে শুরু করেন তিনি। এর পরই ১ জুলাই আমবোলি পুলিশ স্টেশনে তোলা আদায়ের চেষ্টার অভিযোগ দায়ের করে কোম্পানি।'

    কোম্পানি আরও দাবি করেছে, 'তোলা আদায়ের যে কথোপকথন তার অডিও রেকর্ডিং রয়েছে টি-সিরিজের কাছে। সেটিও তদন্তকারীদের হাতে তুলে দেওয়া হবে। এই অভিযোগ তার বিরুদ্ধে করা অভিযোগের পাল্টামাত্র।' সিএনন নিউজ এইট্টিনের সূত্রের কাছে মুম্বই পুলিশের দাবি, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের অভিযোগে একটি মামলা রুজু করা হয়েছে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। ডিএন নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এখনও কাউকে এখনও গ্রেফতার করেনি পুলিশ।

    তদন্তকারী অফিসার জানিয়েছেন, অভিযোগকারিণীর বয়স ৩০। মুম্বই পুলিশ চাইছে এই অভিযোগের ভিত্তিতে সরাসরি ভূষণ কুমারকে জিজ্ঞাসাবাদ করতে। এবং তাঁর বয়ান রেকর্ড করতে। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে বহুদিন ধরেই জড়িত ভূষণ কুমার। ১৯৯৭ সালে গুলশন কুমারের হত্যার পর মাত্র ১৯ বছর বয়সেই টি-সিরিজ কোম্পানির দায়িত্ব সামলাতে শুরু করেন তিনি। মিউজিক কোম্পানির পাশাপাশি প্রযোজনার কাজও করে টি-সিরিজ। ২০০১ সালে তুম বিন করেছিল টি-সিরিজ। এর পর ভুল ভুলাইয়া, রেডি ও আশিকি ২-এর মতো হিট ছবি রয়েছে টি-সিরিজের ব্যানারে।

    Published by:Raima Chakraborty
    First published: