হোম /খবর /বিনোদন /
বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন সুস্মিতার প্রেমিক! বিপজ্জনক ভিডিও পোস্ট করলেন রোহমান

Sushmita Sen-Rohman Shawl: অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন সুস্মিতার প্রেমিক! সোশ্যালে সেই বিপজ্জনক অবস্থার ভিডিও পোস্ট করলেন রোহমান

বড় দুর্ঘটনার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেমিক রোহমান শল (Rohman Shawl)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বড় দুর্ঘটনার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেমিক রোহমান শল (Rohman Shawl)। একটি শ্যুটিং চলাকালীন এই বিপদের সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু অল্পের জন্য বেঁচে গেলেন রোহমান। সেই শ্যুটিং এর বিহাইন্ড দ্য সিন কিছু ফুটেজ নিজেই শেয়ার করেছেন তিনি।

পেশায় মডেল রোহমান। এমনই একটি মডেলিং শ্যুটিং ছিল তাঁর। রোহমানের শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, একটি দড়ির দোলনার উপরে বসে আছেন তিনি। সেই দোলনাটি একটি সুইমিং পুলের উপরে ঝোলানো। হঠাৎই শ্যুটিং চলাকালীম সেই দোলনার দড়িটি ছিঁড়ে যায়। তার পরে সেই ছেঁড়া দড়ি ধরেই ঝুলতে থাকেন রোহমান।

View this post on Instagram

A post shared by rohman shawl (@rohmanshawl)

সঙ্গে সঙ্গে সবাই ছু‌টে আসেন। কোনও ক্রমে দুর্ঘটনা এড়ান তিনি। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, এটা আমায় সবার সঙ্গে শেয়ার করতেই হতো। সেই ভিডিওটিও মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, রোহমান ২০১৮ সাল থেকে সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই সময় থেকেই তিনি আরও বেশি করে পরিচিত হন। ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় তিনি। তাঁর ভক্তের সংখ্যাও মন্দ নয়। সুস্মিতার সঙ্গে তাঁর বয়সের ফারাক অনেকটা হলেও , তাঁদের জুটিকে পছন্দ করেন নেটিজেন। সুস্মিতা ও তাঁর দুই দত্তক নেওয়া মেয়ের সঙ্গেই থাকেন রোহমান। প্রায়ই বিশ্বসুন্দরীর সঙ্গে নানা ভিডিও পোস্ট করে ভাইরাল হন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published: