মেয়ের কবিতা পাঠ শুনে সুস্মিতার চোখে জল, কঠিন কবিতা কী সহজেই পাঠ করল খুদে

মেয়ের কবিতা পাঠ শুনে সুস্মিতার চোখে জল, কঠিন কবিতা কী সহজেই পাঠ করল খুদে

গর্বিত মা সুস্মিতা সেন

  • Share this:

#মুম্বই: মেয়ের কবিতা পাঠ শুনে আবেগতাড়িত মা সুস্মিতা সেন। চোখের জল বাঁধ মানল না... মুখে হাসি, চোখে জল... গর্বিত মা সুস্মিতার খুশি আর ধরে না। বেশ কঠিন একটি মারাঠি কবিতা অবলীলায় পাঠ করল সুস্মিতার ছোট মেয়ে আলিশা। শুনলেই বুঝবেন, কবিতাটির উচ্চারণ বেশ শক্ত! কিন্তু তা-ই সহজে, দৃপ্ত আত্মবিশ্বাসের সঙ্গে একেবারে নিখুঁতভাবে বলে গেল ওইটুকুন মেয়ে! মেয়ের কবিতা শুনে তারিফ না করে থাকতে পারলেন না বিশ্বসুন্দরীও।

দেখুন সেই ভিডিও--

 
View this post on Instagram
 

I could eat her up!!! My all heart #linguist Thank you nanna @pritam_shikhare for helping her with her pronunciation!! Children make every language sound like love...the way it should be spoken!!! So proud of you Alisah shona!!! #sharing #schoolwork #marathi #love I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

এর আগেও সুস্মিতা তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে আলিশার একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিও-এ দেখা যায়, আলিশা স্পষ্ট বাংলা ভাষায় সুকুমার রায়ের কবিতা 'হুঁকোমুখো হ্যাংলা' মুখস্ত বলে যাচ্ছে। ভিডিও শেয়ার করে সুস্মিতা লেখেন, " আমি বলে বোঝাতে পারব না আমার কতটা ভাল লাগছে এটা দেখে যে আমার মেয়ে আবোল তাবোল-এর কবিতা পাঠ করছে।" ২০০০ সালে এক বড় সিদ্ধান্ত নিয়েছিলেন সুস্মিতা। ২৫ বছর বয়সে দত্তক নিয়েছিলেন বড় মেয়ে রেনিকে। ১০ বছর বাদে, ২০১০ সালে দত্তক নেন ছোট মেয়ে আলিশাকে। অবিবাহিত থেকেই, একা হাতে বড় করেছেন দু'মেয়েকে।

First published: February 25, 2020, 10:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर