corona virus btn
corona virus btn
Loading

ছিঃ! রিয়া চক্রবর্তীর সাক্ষাৎকার নেওয়ায় সংবাদ মাধ্যমকে ধিক্কার জানালেন সুশান্তের দিদি শ্বেতা

ছিঃ! রিয়া চক্রবর্তীর সাক্ষাৎকার নেওয়ায় সংবাদ মাধ্যমকে ধিক্কার জানালেন সুশান্তের দিদি শ্বেতা

সুশান্তের মৃত্যুর পর থেকে এই প্রথম কোনও মিডিয়ায় মুখ খুললেন তিনি । বৃহস্পতিবার সন্ধের সেই সাক্ষাৎকার টেলিকাস্ট করা হবে বলে জানা গিয়েছে ।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় সন্দেহের ৯০ শতাংশ তীরই রয়েছে নায়কের বান্ধবী ও বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে । সুশান্ত মামলায় তদন্ত যত এগোচ্ছে, রিয়ার বিরুদ্ধে ততই একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ উঠে আসছে । এই মামলায় প্রধান অভিযুক্ত, ‘অপরাধী’ রিযা চক্রবর্তীর সাক্ষাৎকার নেওয়ায় সংবাদ মাধ্যমকে প্রবল ধিক্কার জানালেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি ।

প্রসঙ্গত, এ দিন সর্বভারতীয় একটি সমবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রিয়া । সুশান্তের মৃত্যুর পর থেকে এই প্রথম কোনও মিডিয়ায় মুখ খুললেন তিনি । বৃহস্পতিবার সন্ধের সেই সাক্ষাৎকার টেলিকাস্ট করা হবে বলে জানা গিয়েছে ।

সেই সাক্ষাৎকারে ফের সুশান্তে মানসিক সমস্যা নিয়ে একাধিক দাবি করেছেন রিয়া । এমনকি তাঁকে ক্লাসট্রোফোবিকও বলেছেন তিনি। এটি এমন একটি মানসিক অবস্থা যেখানে কোনও বদ্ধ ঘরে বা বন্ধ এলাকা দেখে বা তার মধ্যে গেলে অস্বস্তি শুরু হয় । ইউরোপ ট্যুরের সময় সুশান্তেরও নাকি সেই সমস্যা হচ্ছিল । ফলে সুশান্ত ‘মোডাফিনিল’ নামের একটি ওষুধ খান । অন্যদিকে, রিয়ার এই অভিযোগ মুহূর্তে নস্যাৎ করে দিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । সুশান্তের প্লেন চালানোর ভিডিও পোস্ট করেছেন তিনি ।

রিয়া দাবি করেন, তাইল্যান্ড ট্রিপে গিয়ে নাকি ৭০ লাখ টাকা খরচ করেছিলেন সুশান্ত । এমনকি তিনি রাজার মতো থাকতেন, উশৃঙ্খল জীবনযাপন করতেন, এমন দাবিও করেন রিয়া ।

রিয়ার এই সাক্ষাৎকার নেওয়ার জন্য প্রবল আপত্তি তুলেছেন সুশান্তের দিদি শ্বেতা । এমনকি ট্যুইট করে তিনি গোটা দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন এই সাক্ষাৎকার পর্ব বয়কট করার জন্য । রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার দাবিও জানিয়েছেন তিনি ।

Published by: Simli Raha
First published: August 27, 2020, 3:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर