corona virus btn
corona virus btn
Loading

‘অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছি’, চিকিৎসককে বারবার বলতেন সুশান্ত

‘অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছি’, চিকিৎসককে বারবার বলতেন সুশান্ত

ওঁদের ব্রেকআপের পর প্রথম এক বছর সব ঠিকই চলছিল । কিন্তু তারপর থেকেই অঙ্কিতাকে প্রচণ্ড মিস করতে শুরু করেন সুশান্ত । নায়ক বলতেন, অঙ্কিতার মত তাঁকে আগলে রাখতে কেউ পারে না ।

  • Share this:

#মুম্বই: কারণ খুঁজছে সবাই । কেন, কেন এমন তরতাজা প্রতিভাময় এক প্রাণকে এ ভাবে বিদায় নিতে হল পৃথিবী থেকে? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পাঁচ দিন পরেও থামছে না সেই তরজা । উঠে আসছে অনেকগুলো কারণ... বলিউডের হৃদয়হীনতা, নেপোটিজমের বাড়বাড়ন্ত, এলিট ক্লাসের উন্নাসিকতা এসব তো আছেই । তবে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে মানসিক স্বাস্থ্য নিয়ে । সুশান্তের ঘর থেকে কোনও স্যুইসাইড নোট উদ্ধার না হলেও পাওয়া গিয়েছিল চিকিৎসকের প্রেসক্রিপসন । গত পাঁচ মাস ধরে গভীর ডিপ্রেসনে ভুগছিলেন নায়ক । তাঁর চিকিৎসাও চলছিল ।

সুশান্তের অসুস্থতা আর মানসিক অস্থিরতার হদিশ পেতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের চিকিৎসক মনোবিদ কেশরি চাভড়াকে । নবভারত টাইমসের রিপোর্ট অনুযায়ী, ওই চিকিৎসক পুলিশকে জানিয়েছেন, সুশান্ত বারবার তাঁর কাছে অনুশোচনা করতেন অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেওয়ার জন্য । ‘পবিত্র রিস্তা’র সেট থেকে ৬ বছর একসঙ্গে ছিলেন তাঁরা । সুশান্ত বলিউডে পা রাখতেই কোনও এক অজ্ঞাত কারণে ভেঙে যায় তাঁদের সম্পর্ক । কিন্তু বরাবর দু’জনের মনে দু’জনের সম্বন্ধে শ্রদ্ধা বজায় ছিল । প্রকাশ্যে একে অপরের নামে কোনও কটূ কথাও বলেননি তাঁরা । এমনকি সুশান্তের মৃত্যুর খবরে প্রচণ্ড ভেঙে পড়েন অঙ্কিতা । সুশান্তের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখাও করতে আসেন তিনি ।

ওই চিকিৎসক জানান, ওঁদের ব্রেকআপের পর প্রথম এক বছর সব ঠিকই চলছিল । কিন্তু তারপর থেকেই অঙ্কিতাকে প্রচণ্ড মিস করতে শুরু করেন সুশান্ত । নায়ক বলতেন, অঙ্কিতার মত তাঁকে আগলে রাখতে কেউ পারে না । অঙ্কিতার পর ‘রবতা’র শ্যুটিং চলাকালীন কৃতি শ্যাননের সঙ্গে প্রেম হয় সুশান্তের । কিন্তু মানসিক দিক থেকে মিল হত না তাঁদের । তাই বন্ধুত্ব অটুট থাকলেও প্রেম ভেঙে যায় ।

এরপর এক বিখ্যাত অভিনেতার মেয়ের সঙ্গেও তাঁর কেমিষ্ট্রি জমে ওঠে, অন্য একটি ছবির শ্যুটিং চলাকালীন । কিন্তু সেই স্টার কিড, পরিবারের আপত্তিতে সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন । এতেও প্রচণ্ড আঘাত পেয়েছিলেন ‘কেদারনাথ’-এর নায়ক ।

শেষে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের সূত্রপাত । কিন্তু ছোট থেকে ছোট বিষয় নিয়ে রিয়ার অনধিকার চর্চা না পসন্দ ছিল সুশের । এই নিয়ে প্রায়শই ঝামেলা লেগে থাকত ।

Published by: Simli Raha
First published: June 19, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर