Home /News /entertainment /
‘অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছি’, চিকিৎসককে বারবার বলতেন সুশান্ত

‘অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছি’, চিকিৎসককে বারবার বলতেন সুশান্ত

ওঁদের ব্রেকআপের পর প্রথম এক বছর সব ঠিকই চলছিল । কিন্তু তারপর থেকেই অঙ্কিতাকে প্রচণ্ড মিস করতে শুরু করেন সুশান্ত । নায়ক বলতেন, অঙ্কিতার মত তাঁকে আগলে রাখতে কেউ পারে না ।

  • Share this:

    #মুম্বই: কারণ খুঁজছে সবাই । কেন, কেন এমন তরতাজা প্রতিভাময় এক প্রাণকে এ ভাবে বিদায় নিতে হল পৃথিবী থেকে? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পাঁচ দিন পরেও থামছে না সেই তরজা । উঠে আসছে অনেকগুলো কারণ... বলিউডের হৃদয়হীনতা, নেপোটিজমের বাড়বাড়ন্ত, এলিট ক্লাসের উন্নাসিকতা এসব তো আছেই । তবে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে মানসিক স্বাস্থ্য নিয়ে । সুশান্তের ঘর থেকে কোনও স্যুইসাইড নোট উদ্ধার না হলেও পাওয়া গিয়েছিল চিকিৎসকের প্রেসক্রিপসন । গত পাঁচ মাস ধরে গভীর ডিপ্রেসনে ভুগছিলেন নায়ক । তাঁর চিকিৎসাও চলছিল ।

    সুশান্তের অসুস্থতা আর মানসিক অস্থিরতার হদিশ পেতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের চিকিৎসক মনোবিদ কেশরি চাভড়াকে । নবভারত টাইমসের রিপোর্ট অনুযায়ী, ওই চিকিৎসক পুলিশকে জানিয়েছেন, সুশান্ত বারবার তাঁর কাছে অনুশোচনা করতেন অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেওয়ার জন্য । ‘পবিত্র রিস্তা’র সেট থেকে ৬ বছর একসঙ্গে ছিলেন তাঁরা । সুশান্ত বলিউডে পা রাখতেই কোনও এক অজ্ঞাত কারণে ভেঙে যায় তাঁদের সম্পর্ক । কিন্তু বরাবর দু’জনের মনে দু’জনের সম্বন্ধে শ্রদ্ধা বজায় ছিল । প্রকাশ্যে একে অপরের নামে কোনও কটূ কথাও বলেননি তাঁরা । এমনকি সুশান্তের মৃত্যুর খবরে প্রচণ্ড ভেঙে পড়েন অঙ্কিতা । সুশান্তের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখাও করতে আসেন তিনি ।

    ওই চিকিৎসক জানান, ওঁদের ব্রেকআপের পর প্রথম এক বছর সব ঠিকই চলছিল । কিন্তু তারপর থেকেই অঙ্কিতাকে প্রচণ্ড মিস করতে শুরু করেন সুশান্ত । নায়ক বলতেন, অঙ্কিতার মত তাঁকে আগলে রাখতে কেউ পারে না । অঙ্কিতার পর ‘রবতা’র শ্যুটিং চলাকালীন কৃতি শ্যাননের সঙ্গে প্রেম হয় সুশান্তের । কিন্তু মানসিক দিক থেকে মিল হত না তাঁদের । তাই বন্ধুত্ব অটুট থাকলেও প্রেম ভেঙে যায় ।

    এরপর এক বিখ্যাত অভিনেতার মেয়ের সঙ্গেও তাঁর কেমিষ্ট্রি জমে ওঠে, অন্য একটি ছবির শ্যুটিং চলাকালীন । কিন্তু সেই স্টার কিড, পরিবারের আপত্তিতে সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন । এতেও প্রচণ্ড আঘাত পেয়েছিলেন ‘কেদারনাথ’-এর নায়ক ।

    শেষে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের সূত্রপাত । কিন্তু ছোট থেকে ছোট বিষয় নিয়ে রিয়ার অনধিকার চর্চা না পসন্দ ছিল সুশের । এই নিয়ে প্রায়শই ঝামেলা লেগে থাকত ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Ankita Lokhande, Psychiatrist, Sushant singh Rajput, Sushant Singh Rajput death

    পরবর্তী খবর