প্যারানর্মাল সাইকোলজিস্টকে সুশান্তের আত্মা জানালেন ‘ভাল নেই’! আর কী জানালেন নায়ক...

একটি ইউটিউব ভিডিও আপলোড করেছেন তিনি । সেখানে সুশান্তের সঙ্গে একটি মহিলা কন্ঠও ছিল । দেখুন সেই ভিডিও...

একটি ইউটিউব ভিডিও আপলোড করেছেন তিনি । সেখানে সুশান্তের সঙ্গে একটি মহিলা কন্ঠও ছিল । দেখুন সেই ভিডিও...

  • Share this:

    #মুম্বই: তাঁর মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে ১ মাস ৬ দিন । এখনও কাটছে না ধোঁয়াশা । ক্রমেই জোরদার হচ্ছে তাঁর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি । অন্যদিকে, হাল ছাড়ছে না মুম্বই পুলিশও । একের পর এক জেরা, পারিপার্শিক সমস্ত কার্যকারণ খতিয়ে দেখে তদন্ত এগিয়ে নিয়ে চলেছে ।

    এরইমধ্যে জনপ্রিয় প্যারানর্মাল সাইকোলজিস্ট স্টিভ হাফকে সুশান্তের অনুরাগীরা লাগাতার অনুরোধ করতে শুরু করেছিলেন তাঁদের প্রিয় নায়কের সঙ্গে কথা বলার জন্য । স্টিভ গত ১০ বছর ধরে মৃত ব্যক্তির আত্মাদের সঙ্গে কথোপকথন করছেন বলে দাবি । এমনকি আত্মার সঙ্গে কথা বলতে এক ধরনের যন্ত্রও তিনি আবিষ্কার করেছেন । কিছুদিন আগে স্টিভ জানিয়েছিলেন, তিনি সুশান্তকে চেনেন না । কিন্তু তাঁর আত্মার সঙ্গে কথা বলার জন্য প্রচুর অনুরোধ আসতে শুরু করেছে তাঁর কাছে ।

    ফলে স্টিভ স্থির করেন তিনি সুশান্তের আত্মার সঙ্গে কথা বলবেন । সুশান্তের মৃত্যু নিয়ে অনেক প্রশ্ন রয়ে গিয়েছে । তাঁর মৃত্যুর প্রকৃত কারণ কী, তা জানার জন্যই নায়কের অগুণতি ভক্ত স্টিভকে অনুরোধ করেছিলেন ।

    হাফ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, হাজারো অনুরোধের পর সুশান্তের আত্মার সঙ্গে মোলাকাতে রাজি হয়েছেন তিনি। তাঁর দাবি, প্ল্যানচেটে সাড়া দিয়েছে সুশান্তের আত্মা। সরাসরি কথা হয়েছে মৃত অভিনেতার সঙ্গে। নানা প্রশ্নের জবাবও দিয়েছেন তিনি। আবারও সুশান্তের আত্মার সঙ্গে কথা বলতে চান তিনি। ওই 'প্ল্যানচেট এক্সপার্ট'-এর দাবি, সুশান্ত নিজের গলায় স্পষ্ট করে কথা বলেছেন। একটি ইউটিউব ভিডিও আপলোড করেছেন তিনি । সেখানে সুশান্তের সঙ্গে একটি মহিলা কন্ঠও ছিল । সুশান্তের গলায় একজনকে বলতে শোনা গিয়েছে, ‘‘আমি এখন আলোয় আছি। মন খারাপ আমার। ভগবানের সঙ্গে সাক্ষাৎ করতে চাই।’’

    Published by:Simli Raha
    First published: