National Award: সুশান্তের 'ছিছোড়ে' জাতীয় পুরস্কার বিজয়ী, ভাইকে মিস করে আবেগঘন পোস্ট দিদির

National Award: সুশান্তের 'ছিছোড়ে' জাতীয় পুরস্কার বিজয়ী, ভাইকে মিস করে আবেগঘন পোস্ট দিদির

ছিছোড়ে ছবিতে সুশান্তের লুক।

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি নিজের মনের কথা ব্যক্ত করেছেন এ প্রসঙ্গে। জানিয়েছেন, ভাইয়ের কাজে তিনি কতটা গর্বিত।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের ফ্যান ও পরিবারের জন্য দারুণ খুশির দিন। কিন্তু দুর্ভাগ্যবশত অভিনেতা নিজেই আর নেই। চিরতরে তিনি চলে গিয়েছেন এই বিশ্বব্রহ্মাণ্ড ছেড়ে। দিনকয়েক আগেই ৬৭ তম জাতীয় পুরস্কার ঘোষণা করেছেন কেন্দ্রীয় সরকার। ভারতের সম্মানীয় এই পুরস্কারের মঞ্চে নাম উচ্চারিত হল সুশান্তের, কিন্তু তিনি শুনলেন অগোচরেই। তাঁর অভিনীত 'ছিছোড়ে' ছবিটি এবার পেয়েছে সেরা হিন্দি চলচ্চিত্রের পুরস্কার।

    এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা ও আরও অনেকে। ছবির পরিচালনা করেছিলেন নীতেশ তিওয়ারি, প্রযোজক ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। ভাইয়ের ছবি জাতীয় পুরস্কারের মঞ্চে বাজিমাত করায় স্বাভাবিক ভাবেই খুশির রাজপুত পরিবার। সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি নিজের মনের কথা ব্যক্ত করেছেন এ প্রসঙ্গে। জানিয়েছেন, ভাইয়ের কাজে তিনি কতটা গর্বিত।

    ট্যুইটারে এ নিয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন শ্বেতা। তাঁর আশা, যদি ভাই এই দিনটা নিজে চোখে দেখতে পেত। তিনি বলেছেন, তাঁর বিশ্বাস কোনও জায়গা থেকে নিশ্চয়ই সুশান্ত এই সব কিছুই দেখছেন। অস্ট্রেলিয়াতে সুশান্তের নামে তৈরি হওয়া পর্যটনস্থলের ছবিও শেয়ার করেছেন শ্বেতা। সেখানে লেখা রয়েছে, 'সুশান্ত পয়েন্ট'। 'ছিছোড়ে' জাতীয় পুরস্কার পাওয়ার কারণে শ্বেতা লিখেছেন, 'ছিছোড়ে জাতীয় পুরস্কার পেয়েছে। ভাই, আমি জানি তুমি দেখছ, কিন্তু আমি ভাবি তুমি থাকলে আজ এই পুরস্কার নিতে পারতে। এমন কোনও দিন নেই যেদিন আমরা তোমার জন্য গর্বিত হই না।'

    এই জাতীয় পুরস্কার সুশান্তকেই উৎসর্গ করলেন ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। তাঁর কথায়, তিনি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'এই পুরস্কার আমরা সুশান্তকে উৎসর্গ করছি। আমরা ওঁকে হারানোর ক্ষতি এখনও কাটিয়ে উঠতে পারিনি। আশারাখি, এই পুরস্কার সুশান্তের পরিবার ও অনুরাগীদের কাছে কিছুটা হলেও আনন্দ এনে দেবে।' গত বছর ১৪ জুন সুশান্তের মুম্বইয়ের ফ্ল্যাটে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

    Published by:Raima Chakraborty
    First published:
    0