Sushant Singh Rajput: সমুদ্রের ধারে সুশান্তের অ্যাপার্টমেন্টে নতুন ভাড়াটিয়ার খোঁজ, ভাড়া প্রতি মাসে ৪ লক্ষ!

মুম্বইয়ের ওই ফ্ল্যাটে সুশান্ত।

করোনাভাইরাসের কালবেলায় (Coronavirus) ছেদ পড়লেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বান্দ্রার ফ্ল্যাটে (Bandra Flat) নতুন ভাড়াটিয়া আসতে পারবেন।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের কালবেলায় (Coronavirus) ছেদ পড়লেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বান্দ্রার ফ্ল্যাটে (Bandra Flat) নতুন ভাড়াটিয়া আসতে পারবেন। যে রিয়্যাল এস্টেট কোম্পানি ওই অ্যাপার্টমেন্টটির মালিক, তাঁদের তরফে জানানো হয়েছে ফ্ল্যাটটির ভাড়াও। সুশান্ত এই ফ্ল্যাটে থাকার সময় সাড়ে ৪ লক্ষ টাকা ভাড়া দিতেন প্রতি মাসে। বলিউড সূত্রে খবর, আপাতত ৪ লক্ষ প্রতি মাসে ভাড়াতে ফের নতুন করে ভাড়া দেওয়া হবে ফ্ল্যাটটি।

    গত বছর ১৪ জুন এই ফ্ল্যাট থেকেই সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ উদ্ধার করেছিল পুলিশ। তার পর থেকে এই মৃত্যু নিয়ে বিতর্ক শুরু হয়েছে, যা এখনও এটি খুন না আত্মহত্যা তা নিয়ে জিইয়ে রয়েছে। এই মৃত্যুর তদন্ত করছে সিবিআই, ইডি এবং ড্রাগ-যোগ থাকায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলিউডের একটি সংবাদসংস্থার তরফে জানা গিয়েছে, এক সেলিব্রিটি ব্রোকার ইতিমধ্যেই এই ফ্ল্যাটটির জন্য নতুন ভাড়াটিয়ার খোঁজ শুরু করেছেন। তিনি জানিয়েছেন, 'করোনার অতিমারির কারণেই বহু মানুষ খোঁজ নিয়েও এই ফ্ল্যাটে আসতে পারেননি। তবে অনেকেই এখানে থাকার জন্য কথা বলেছেন।'

    সুশান্ত এই ফ্ল্যাটে থাকার সময় সাড়ে ৪ লক্ষ টাকা প্রতি মাসে ভাড়া দিতেন। ২০১৯ সালের ডিসেম্বরে এই ভাড়ায় সুশান্ত ভাড়া নিয়েছিলেন এই ডুপ্লে অ্যাপার্টমেন্টটি। ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত চুক্তি করা ছিল তাঁর। সুশান্তের সঙ্গে তাঁর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী এই ফ্ল্যাটে রুমমেট হিসেবে থাকতেন। ওই সেলিব্রিটি ব্রোকার জানিয়েছেন, 'সমুদ্রের ধারে খুবই সুন্দর এই অ্যাপার্টমেন্টটি। ক্রিয়েটিভ মানুষদের থাকার জন্য খুবই উপযুক্ত। মুম্বইতে কাজ করতে আসা বহু মানুষ এমন জায়গায় থাকতে চাইবেন। কর্পোরেট কোনও মানুষের কাছে এটি ভাড়া যেতে পারে। তবে তার আগে করোনার অতিমারি শেষ হতে হবে।'

    যদিও অ্যাপার্টমেন্টটির মালিকরা মনে করেন, এই ফ্ল্যাটের ইতিহাসের কারণেই অনেকে এটি ভাড়া নিতে চাইছেন না। তবে তাঁদের আশা, করোনা শেষ হলেই এখানে নতুন ভাড়াটিয়া পেয়ে যাবেন তাঁরা। বুদাপেস্টে একটি ছবির শ্যুটিং করার সময় প্রথম এই বাড়িটির ছবি সুশান্তকে দেখানো হয়েছিল। একবারে দেখেই পছন্দ হয়েছিল তাঁর। 'হোয়্যার দ্য হার্ট ইজ'-এর একটি এপিসোডে গোটা বাড়িটি ঘুরিয়ে দেখিয়েছিলেন অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published: