corona virus btn
corona virus btn
Loading

এই নভেম্বরেই বিয়ে হওয়ার কথা চলছিল, অপূর্ণ রয়ে গেল সেই নতুন জীবনের স্বপ্নও

এই নভেম্বরেই বিয়ে হওয়ার কথা চলছিল, অপূর্ণ রয়ে গেল সেই নতুন জীবনের স্বপ্নও

হয়তো আর কয়েকটা মাস অপেক্ষা করলেই এই অবসাদের শেষ হত । হয়তো নতুন সঙ্গী, নতুন পরিবারের সান্নিধ্যে নিজেকে ভাসিয়ে দিতে পারতেন... অন্তত পালিয়ে যেতে হয়তো হত না এ ভাবে ।

  • Share this:

#মুম্বই: কেন চলে গেলেন তিনি ? পর্দায়, বাস্তবে, জীবনে, মননে হাজারো স্বপ্নের জাল বুনতে বুনতে হঠাৎ কেন পালিয়ে গেলেন জীবন থেকে? এই প্রশ্নটাই রবিবার থেকে পাক খাচ্ছে দেশবাসীর মনে । যে মানুষটা ধোনি হয়ে জিততে শেখাল, ‘ছিঁছোড়ে’-তে শেখাল জীবনের মানে...সেই ছেলেটাই নিঃশব্দে হারিয়ে গেল? এ যেন কিছুতেই মেনে নিতে পারছেন না কেউ ।

বিয়ে হওয়ার কথা ছিল এ বছরেই । সুশান্তের এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমের কাছে এমনটা খবরই প্রকাশ করেছেন । বহুদিন ধরেই অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল । পাত্রী কি তবে রিয়াই ছিলেন ? সেই কথা অবশ্য খোলসা করেননি ওই বন্ধু । তবে সুশান্তের পরিবার যে তাঁর বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছিল, তা জানিয়েছেন ওই বন্ধু । মুম্বইয়েই হওয়ার কথা ছিল বিয়ের অনুষ্ঠান ।

কিন্তু নতুন জীবনে আর পা দেওয়া হল না । হয়তো আর কয়েকটা মাস অপেক্ষা করলেই এই অবসাদের শেষ হত । হয়তো নতুন সঙ্গী, নতুন পরিবারের সান্নিধ্যে নিজেকে ভাসিয়ে দিতে পারতেন... অন্তত পালিয়ে যেতে হয়তো হত না এ ভাবে ।

Published by: Simli Raha
First published: June 15, 2020, 8:20 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर