বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিজ্ঞাপনে সুশান্তকে ব্যঙ্গ করেছেন রণবীর সিং! #BoycottBingo ডাক দিলেন নেটিজেনরা

বিজ্ঞাপনে সুশান্তকে ব্যঙ্গ করেছেন রণবীর সিং! #BoycottBingo ডাক দিলেন নেটিজেনরা

তাঁর মতো করে ডায়লগ বলার চেষ্টা করে রণবীর সুশান্তকে অসম্মান করেছেন । ট্যুইটারে #BoycottBingo #BoykottRanveer আওয়াজ উঠেছে ।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মতো এমন প্রতিভাবান অভিনেতার এই অস্বাভাবিক মৃত্যু এখনও যেন মন থেকে মেনে নিতে পারছেন না তাঁর কোটি কোটি ভক্তরা । তাঁদের দূর্বল স্থানে কোনওভাবে আঘাত লাগলেই পোঁস করে উঠছেন সুশান্তভক্তরা । সম্প্রতি বিঙ্গো’র বিজ্ঞাপনের বিরোধিতা করে #BoycottBingo ডাক দিলেন নেটিজেনরা ।

কিন্তু কেন? ঠিক কী রয়েছে বিঙ্গোর সাম্প্রতিক এই বিজ্ঞাপনে? বিজ্ঞাপনটিতে রয়েছেন রণবীর সিং । এমনিতেই মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোনের নাম জড়িয়ে যাওয়ায় রণবীরকে অনেকেই তীর্যক দৃষ্টিতে দেখতে শুরু করেছেন । শুধু তাই নয়, সুশান্তের মৃত্যু নিয়েও মুখ খোলেননি দীপিকা-রণবীর । ফলে এ নিয়ে অনেকের মধ্যেই চাপা রাগ কাজ করছে ।

তার উপর সম্প্রতি রণবীরের ওই বিঙ্গো অ্যাডে সুশান্ত ভক্তদের ধারণা বলিউডের বাজিরাও তাঁদের হিরো সুশান্তকে কটাক্ষ করেছেন এবং মজা উড়িয়েছেন । বিজ্ঞাপনটিতে একটি ঘরোয়া পার্টির মধ্যে রণবীরকে সকলে জিজ্ঞাসা করছিল, তাঁর ভবিষতে কী করার পরিকল্পনা রয়েছে? একই প্রশ্ন শুনতে শুনতে রণবীর বিঙ্গো খায় এবং লম্বা একটি গাণিতিক উত্তর দেয় ।

তারপর থেকেই SSR ভক্তদের দাবি, এমন গাণিতিক ডায়লগ শুধুমাত্র দেওয়ার ক্ষমতা ছিল জিনিয়াস নায়ক সুশান্ত সিং রাজপুতেরই । ফলে তাঁর মতো করে ডায়লগ বলার চেষ্টা করে রণবীর সুশান্তকে অসম্মান করেছেন । ট্যুইটারে #BoycottBingo #BoykottRanveer আওয়াজ ওঠে ।

অবস্তা জটিল থেকে জদটিলতর হতে থাকে । শেষ পর্যন্ত আসরে নামতে হয় বিঙ্গো কর্তৃপক্ষকে । তাঁদের তরফে স্পষ্ট জানানো হয়, কাউকে অসম্মান করার জন্য বা ব্যঙ্গ করার জন্য এই বিজ্ঞাপন বানানো হয়নি । তাঁদের তেমন কোনও উদ্দেশ্য ছিল না । শুধু শুধু বিভ্রান্তিমূলক খবর ছড়ানো হচ্ছে ।

Published by: Simli Raha
First published: November 20, 2020, 7:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर