corona virus btn
corona virus btn
Loading

‘বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত’, মুম্বই পুলিশকে জানালেন নায়কের মনোবিদ

‘বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত’, মুম্বই পুলিশকে জানালেন নায়কের মনোবিদ

এর আগেও লেখিকা সুহরিতা সেনগুপ্ত জানিয়েছিলেন, সুশান্ত অন্য গলার স্বর শুনতে শুরু করেছিলেন । তাঁর মনে হত কেউ তাঁকে মেরে ফেলতে চাইছে ।

  • Share this:

#মুম্বই: কারণ খুঁজছে সবাই । কেন এমন তরতাজা প্রতিভাময় এক প্রাণকে এ ভাবে বিদায় নিতে হল পৃথিবী থেকে? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পরেও থামছে না সেই তরজা । উঠে আসছে অনেকগুলো কারণ৷ বলিউডের হৃদয়হীনতা, নেপোটিজমের বাড়বাড়ন্ত, এলিট ক্লাসের উন্নাসিকতা এসব তো আছেই । তবে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে মানসিক স্বাস্থ্য নিয়ে । সুশান্তের ঘর থেকে কোনও স্যুইসাইড নোট উদ্ধার না হলেও পাওয়া গিয়েছিল চিকিৎসকের প্রেসকিপসন ।

মুম্বই পুলিশ তদন্ত হাতে নেওয়ার পর এখনও পর্যন্ত ৩৬ জনের বয়ান রেকর্ড করেছে । তারমধ্যে বলিউডের কিছু হেভিওয়েটের নামও রয়েছে । পরিচালক সঞ্জয়লীলা বনশালী থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের আদিত্য চোপড়া, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী থেকে পরিচালক মুকেশ ছাবরা সকলেই রয়েছেন । এর মধ্যে একটি বড় অংশ জুড়ে রয়েছে সুশান্তের চিকিৎসকরা । একাধিক চিকিৎসককে কনসাল্ট করেছিলেন নায়ক । সকলের সঙ্গেই কথা বলার চেষ্টা করেছে পুলিশ । নায়কের মৃত্যু তদন্তে নেওয়া হচ্ছে মনোবিদদের সাহায্যও ।

সম্প্রতি পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্তের এক চিকিৎসক তাঁদের জানিয়েছেন, বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত । অনেক রকম স্ট্রেসের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি । তবে সুশান্ত নিয়মিত ওষুধ খেতেন না । বারবার চিকিৎসক বদলানোও তাঁর বদভ্যাস ছিল । এর আগেও লেখিকা সুহরিতা সেনগুপ্ত জানিয়েছিলেন, সুশান্ত অন্য গলার স্বর শুনতে শুরু করেছিলেন । তাঁর মনে হত কেউ তাঁকে মেরে ফেলতে চাইছে । এই কথাগুলি রিয়া নিজেই মহেশ ভাটকে বলেছিলেন । যার জেরে মহেশ, রিয়াকে সুশান্তের থেকে সরে আসার পরামর্শ দেন ।

Published by: Simli Raha
First published: July 21, 2020, 12:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर