corona virus btn
corona virus btn
Loading

১৫ কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন অবলীলায় ফিরিয়েছিলেন সুশান্ত! জানেন কী বলেছিলেন তিনি...

১৫ কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন অবলীলায় ফিরিয়েছিলেন সুশান্ত! জানেন কী বলেছিলেন তিনি...

২০১৮ সালে বিখ্যাত ফেয়ারনেস কোম্পানির লোভনীয় অফার অবলীলায় ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত । তিন বছরের এগ্রিমেন্টে ৬ টি বিজ্ঞাপনে মুখ দেখানোর অফার পেয়েছিলেন তিনি ।

  • Share this:

#মুম্বই: আর বারবার ঘুরে ফিরে আসছে তাঁরই জীবনের নানা মুহূর্ত, চড়াই-উতরাই পথের নানা বাঁক । তাঁর স্বপ্ন, শখ, আদর্শ এ সব নিয়েই এখন জোর তরজা চলছে গোটা দেশেই । অকালে নিজের জীবন শেষ করে দেওয়া পর্দার মাহি এখন দেশ জুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন গোটা দেশের বিনোদন জগতের আগল খুলে দিয়েছে । একের পর এক দোষারোপ পাল্টা দোষারোপে উত্তপ্ত বলি থেকে টলি । আত্মহত্যার কারণ হিসাবে উঠে আসছে অনেক কিছুই । কিন্তু সে সব ছাপিয়েও তাঁর অগণিত ভক্তের স্মৃতিচারণার মধ্যেই যেন এখনও বেঁচে আছেন সুশান্ত ।

জীবনে বরাবর আদর্শের পথে ছিলেন সুশান্ত । কেরলের বন্যায় সাহায্য দান থেকে শুরু করে বন্যায় সর্বস্বান্ত নাগাল্যান্ডের পাশে দাঁড়ানো... সর্বত্রই ছিল তাঁর উজ্জ্বল উপস্থিতি । আবার অন্যদিকে দেশবাসীর কাছে যাতে ভুল বার্তা না যায়, সে জন্য ছেড়েছিলেন ১৫ কোটি টাকার বিজ্ঞাপনও ।

২০১৮ সালে বিখ্যাত ফেয়ারনেস কোম্পানির লোভনীয় অফার অবলীলায় ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত । তিন বছরের এগ্রিমেন্টে ৬টি বিজ্ঞাপনে মুখ দেখানোর অফার পেয়েছিলেন তিনি । কিন্তু সুশান্ত বলেছিলেন, তিনি এমন কোনও জিনিসের বিজ্ঞাপন করতে চান না, যেখানে দেশবাসীর কাছে ভুল বার্তা যাবে । একজন সচেতন নাগরিক ও জনপ্রিয় মুখ হওয়ার স্বার্থে তাঁর কিছু দায়বদ্ধতা রয়েছে, এমনটাই মনে করতেন নায়ক ।

Published by: Simli Raha
First published: June 25, 2020, 1:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर