corona virus btn
corona virus btn
Loading

'সুশান্তই ছবি ফিরিয়ে দিয়েছিল, আমি ওকে বাদ দিইনি', জেরায় জানালেন বনশালি

'সুশান্তই ছবি ফিরিয়ে দিয়েছিল, আমি ওকে বাদ দিইনি', জেরায় জানালেন বনশালি

সোমবার টানা ৩ ঘণ্টা ধরে পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করে বান্দ্রা থানার পুলিশ, রেকর্ড করা হয় তাঁর বয়ান, প্রকাশ্যে আসে একের পর এক তথ্য

  • Share this:

#মুম্বই: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের 'কেদারনাথ' সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ ? হতাশা ? কেরিয়ারের সমস্যা না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ? সঠিক উত্তরটা নেই কারও কাছেই! নানা মুণির নানা মত! সুশান্তের মৃত্যুর পর প্রায় ২ সপ্তাহ কেটে গিয়েছে। জোরকদমে তদন্ত চলছে মুম্বই পুলিশের, জিজ্ঞাসাবাদ করছে কাছের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের। সোমবার টানা ৩ ঘণ্টা ধরে পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করে বান্দ্রা থানার পুলিশ, রেকর্ড করা হয় তাঁর বয়ান, প্রকাশ্যে আসে একের পর এক তথ্য। সুশান্ত মৃত্যু তদন্তে ডিসিপি অভিষেক ত্রিমুখে এবং তাঁর টিম ৩ ঘণ্টা ধরে জেরা করেন সঞ্জয়কে।

জানা যায়, পুলিশি জিজ্ঞাসাবাদে সঞ্জয় লীলা বনশালি স্পষ্ট জানান তিনি সুশান্তকে তাঁর ছবি 'গলিও কী রাস লীলা: রাম লীলা'-র অফার দিয়েছিলেন। কিন্তু সেই সময় অভিনেতা অন্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত ছিলেন, অন্য একটি প্রোডাকশন হাউজের সঙ্গে তাঁর কনট্র্যাক্ট ছিল। বনশালির যতটা সময় প্রয়োজন ছিল, তিনি ততটা সময় বের করতে পারতেন না। কাজেই অফার ফিরিয়ে দেন সুশান্ত। পরিচালক স্পষ্ট করে জানান, তিনি কখনওই সুশান্তকে বাদ দিতে চাননি। তবে তিনি এও জানান, সুশান্ত রামলীলার প্রস্তাব ফেরানোর পর তিনি আর কখনও তাঁকে অভিনয়ের প্রস্তাব দেননি।

অন্যদিকে, সুশান্তের মৃত্যু তদন্তে উঠে আসছে এক 'রহস্যময়ী' অভিনেত্রী প্রসঙ্গ। অভিনেতার মৃত্যুর পর সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে প্রকাশিত কিছু খবরকে কেন্দ্র করে জেরা করা হয় কয়েকজন সাংবাদিককে। তদন্ত চলাকালীন তাঁদের এই তথ্য কে সরবরাহ করেছে ? সূত্রের খবর, সাংবাদিকরা জানান, এক অভিনেত্রী নাকি তাঁদের এই সমস্ত খবর দিয়েছেন।

জানা যাচ্ছে, এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে পারে বান্দ্রা পুলিস। সাংবাদিকদের তথ্য পাচারের পিছনে তাঁর কি অভিসন্ধি ছিল? তাও খতিয়ে দেখবে পুলিশ। উল্লেখ্য নিজেকে সুশান্তের বন্ধু পরিচয় দিয়ে অভিনেতার শেষকৃত্যেও হাজির হন তিনি । কিন্তু কে সেই অভিনেত্রী ? তাঁর নাম অবশ্য এখনও প্রকাশ্যে আনেনি পুলিশ।

Published by: Rukmini Mazumder
First published: July 7, 2020, 6:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर