corona virus btn
corona virus btn
Loading

অস্থি বিসর্জনের পর প্রয়াত সুশান্তকে চিঠি লিখলেন তাঁর দিদি ! থামছে না কান্না !

অস্থি বিসর্জনের পর প্রয়াত সুশান্তকে চিঠি লিখলেন তাঁর দিদি ! থামছে না কান্না !
photo source collected

তুমি যেখানেই থাকো ভাল থেকো। জেনো সবাই তোমাকে সব সময় ভালবাসবে।

  • Share this:

#মুম্বই: আজ পটনায় অস্থি বিসর্জন হয় প্রয়াত সুশান্ত সি রাজপুতের। মুম্বইতে নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছিলেন সুশান্ত। ছিল গভীর মানসিক চাপ। সুশান্তের মৃত্যুর জন্য আঙুল উঠেছে বলিউডের দিকেই। তবে যে চলে গেছে, সে তো আর ফিরে আসবে না। তাঁর চলে যাওয়ার যন্ত্রণা সারা জীবন বয়ে বেড়াতে হবে তাঁর পরিবারকে। আজ সুশান্তের বাবাই নিজে হাতে ছেলের অস্থি বিসর্জন করেন। এর থেকে মর্মান্তিক বোধহয় আর কিছু হতে পারে না। সুশান্তের দিদি শ্বেতাও আজ উপস্থিত ছিলেন অস্থি বিসর্জনের সময়।

সেখান থেকে ফিরে ভাই সুশান্তের জন্য একটি চিঠি লেখেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। তিনি লিখেছেন, "আমার সন্তান, আমার বাবু আমার বাচ্চা আমাদের মধ্যে আর নেই। আমরা মেনে নিয়েছি এই মর্মান্তিক সত্যকে। জানি তুমি অনেক কষ্টের মধ্যে ছিলে। আমি এও জানি তুমি একজন যোদ্ধা। আর তুমি সাহসের সঙ্গে নিজের যুদ্ধ করেছ। আমি দুঃখিত আমার সোনা। দুঃখিত তোমার সব কষ্টের জন্য। যদি একবার পারতাম তোমার দুঃখগুলো নিয়ে নিতে আর আমার সবটুকু খুশি তোমায় দিয়ে দিতে! তোমার চোখ সবাইকে শিক্ষা দিয়েছে কিভাবে স্বপ্ন দেখতে হয়। তোমার হাসি বুঝিয়েছে তোমার হৃদয়ের স্বচ্ছতা। তোমায় সব সময় ভালবাসবো আমার বাচ্চা। তুমি যেখানেই থাকো ভাল থেকো। জেনো সবাই তোমাকে সব সময় ভালবাসবে।" এই চিঠি লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। যা আর একবার সকলের চোখে জল এনেছে।

 
View this post on Instagram
 

#SushanSinghRajput sister #shwetasinghkirti who has reached Patna for his Asthi Visarjan posted a message for his brother.

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Published by: Piya Banerjee
First published: June 18, 2020, 10:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर