বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও--

সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও--

সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের! কোন কোন যুক্তিতে তিনি এমন অভিযোগ করছেন ? দেখুন ভিডিও--

  • Share this:

#মুম্বই: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত! বান্দ্রায় নিজের ফ্ল্যাটের ঘর থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ! আত্মহত্যা না সরাসরি খুন না আত্মহননের পথে ঠেলে দেওয়া হয়েছিল তরুণ অভিনেতাকে ? সুশান্তের মৃত্যর পর থেকেই কার্যত উত্তাল গোটা দেশ-সহ বলিউড! জোরকদমে তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ! জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের বাবা, কাছের বন্ধুবান্ধব, সহকর্মী-সহ চর্চিত বান্ধবী রিয়াকেও! এখনও জারি তদন্ত! এরমধ্যেই এক চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন RAW অফিসার এন কে সুদ!

সুশান্তের মৃত্যুর সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে, এমনই সন্দেহ করেছেন প্রাক্তন র অফিসারএন কে সুদ। তাঁর দাবি, ফুলপ্রুফ প্ল্যান করে খুন করা হয়েছে সুশান্তকে। একটি ভিডিওতে তিনি অভিযোগ তোলেন, সুশান্তের কাছের মানুষজন খুব ভাল করে জানতেন এই তরুণ অভিনেতার সঙ্গে কী করা হচ্ছে, তাঁর ওপর দিয়ে কী যাচ্ছে, কিন্তু তাঁর পাশে থাকার বদলে তাঁরা সরে  আসেন! এই তালিকায় রয়েছেন বাড়ির পরিচারক, বন্ধু সন্দীপ সিং, বান্ধবী রিয়া চক্রবর্তীও।

দেখুন সেই ভিডিও--

এন কে সুদের দাবি, আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম বর্তমানে মুম্বইতে না থাকলেও, এই শহরের রাশ এখনও তার হাতেই। হয় পেশিবল নয় অর্থবল কিংবা সমাজের উচ্চপদে প্রতিষ্ঠিতদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়কে নিয়ন্ত্রণ করে। তাঁর সন্দেহ, দাউদের সাহায্যেই হয়তো খুন করা হয়েছে সুশান্তকে। ভিডিওতে তিনি এও উল্লেখ করেন, বিগত কিছু মাস ধরে হুমকি দেওয়া হচ্ছিল সুশান্তকে, সেই কারণেই তিনি কমপক্ষে ৫০ বার মোবাইলের সিম বদলেছিলেন। সুশান্ত ভয় পাচ্ছিলেন, তাঁকে খুন করা হবে, সেই আতঙ্কে তিনি গাড়িতেও ঘুমিয়েছেন। তাঁর দাবি, যথেষ্ট প্রমান রয়েছে, এটা বুঝতে যে সুশান্তকে প্ল্যান করে মারা হয়েছে এবং এই কাজটা করেছে পেশাদারেরা ।

Published by: Rukmini Mazumder
First published: July 10, 2020, 10:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर