corona virus btn
corona virus btn
Loading

অসহায়ের জন্য মন কাঁদত সুশান্তর, বানভাসীদের ঘর গড়তে দিয়েছিলেন ১ কোটি টাকা

অসহায়ের জন্য মন কাঁদত সুশান্তর, বানভাসীদের ঘর গড়তে দিয়েছিলেন ১ কোটি টাকা
ৃভালবাসতেন তারা দেখতে। অবসরে কষতেন অঙ্ক। অবশ্য অবসরই বা কোথায়। লকডাউনটুকু বাদ দিলে গত এক দশক বারবার সাফল্য এসে চুমু খেয়েছে তাঁর পায়ে। কিন্তু লকডাউন ছাড়ল না তাঁকে। রবিবার বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত দেহ মিলল সুশান্ত সিং রাজপুতের। কেমন ছিল তাঁর শেষের কয়েক ঘণ্টা?

করোনা সংক্রমণ একঘরে করে দিয়েছে বহু মানুষকে। কিন্তু জীবন বদলে যাওয়ার এত বড় মাশুল যে সুশান্ত দেবেন, তা কেউ ভাবতে পারেননি।

  • Share this:

#মুম্বই: একটি আকস্মিক রহস্য মৃত্যু তছনছ করে দিয়ে বহু স্বপ্ন। মাত্র ৩৪ বছর বয়সে সফল বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের জীবন যে শেষ হয়ে যাবে তা ভাবতে পারছেন না কেউই। আজ তাঁর চলে যায়ওয়ায় ঘুরেফিরে আসছে নানা ছোট ছোট আখ্যান যা চিনিয়ে দেয় মানুষ সুশান্তকে।

একদিকে তীব্র মেধার চর্চা অন্যদিকে দিলদরিয়া মেজাজ, এই ছিল সুশান্তের ইউএসপি। প্রয়োজনে মানুষের পাশে দাঁড়াতেও কখনও দেরি করেননি সুশান্ত।

২০১৮ সালের কেরল বন্যার কথাই ধরা যাক। সুশান্তের এক ভক্ত তাঁর তাকে জানান কেরল বন্যায় সাহায্য় করতে চান, কিন্তু এককালীন অনেক টাকা দেওয়ার সামর্থ্য নেই তাঁর।

এক মুহূর্তও দেরি করেননি সুশান্ত। ১ কোটি টাকা দিয়েছিলেন অসহায় বন্যার্ত মানুষের সুরাহার জন্য। এর জন্য এতটুকুও কৃতিত্ব দাবি করেননি সুশান্ত। ট্যুইটরেই ওই ভক্তকে সবটুকুই কৃত্বিত্ব দিয়ে বলেন, "আপনিই এই কাজটি শুরু করেছেন। আমি আপনার জন্য গর্বিত।" ওই একই বছর নাগাল্যান্ডের বন্যাতেও ১ কোটি ২৫ লক্ষ টাকা দিয়েছিলেন সুশান্ত।

তার পর বদলে গিয়েছে অনেক কিছু। করোনা সংক্রমণ একঘরে করে দিয়েছে বহু মানুষকে। কিন্তু জীবন বদলে যাওয়ার এত বড় মাশুল যে সুশান্ত দেবেন, তা কেউ ভাবতে পারেননি।

Published by: Arka Deb
First published: June 14, 2020, 8:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर