বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘মণিকর্ণিকা’ পর অঙ্কিতাকে অভিনন্দন জানিয়েছিলেন সুশান্ত, উত্তর দিয়েছিলেন অঙ্কিতাও

‘মণিকর্ণিকা’ পর অঙ্কিতাকে অভিনন্দন জানিয়েছিলেন সুশান্ত, উত্তর দিয়েছিলেন অঙ্কিতাও

জীবনের অনেক ওঠানামা, চড়াই-উতরাই একসঙ্গে কাটিয়েছিলেন তাঁরা । এরপর সুশান্ত বলিউডে পা রাখতেই কোনও এক অজ্ঞাত কারণে ভেঙে যায় সেই সম্পর্ক ।

  • Share this:

#মুম্বই: বারবার চর্চায় উঠে আসছে তাঁদের সম্পর্কের কথা । ছয় বছরের সেই দীর্ঘ সম্পর্ক ভেঙে গিয়েছিল ঠিকই । কিন্তু তার রেশটা রয়ে গিয়েছিল দু’জনের মধ্যেই । সুশান্ত সিং রাজপুত আর অঙ্কিতা লোখান্ডে । ‘পবিত্র রিস্তা’র সেট থেকে সম্পর্কের সূত্রপাত । জীবনের অনেক ওঠানামা, চড়াই-উতরাই একসঙ্গে কাটিয়েছিলেন তাঁরা । এরপর সুশান্ত বলিউডে পা রাখতেই কোনও এক অজ্ঞাত কারণে ভেঙে যায় সেই সম্পর্ক ।

কিন্তু বরাবর দু’জনের মনে দু’জনের সম্বন্ধে শ্রদ্ধা বজায় ছিল । প্রকাশ্যে একে অপরের নামে কোনও কটূ কথাও বলেননি তাঁরা । এমনকী সুশান্তের মৃত্যুর খবরে প্রচণ্ড ভেঙে পড়েছিলেন অঙ্কিতা । সুশান্তের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখাও করতে আসেন তিনি । সুশান্ত-অঙ্কিতার বন্ধুরা বারবার জানাচ্ছেন, অঙ্কিতার সঙ্গে থাকলে এ ভাবে চলে যেতে হত না সুশান্তকে । পুলিসের কাছে সুশান্তের চিকিৎসকও জানিয়েছেন, অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ করে ভাল ছিলেন না সুশান্ত । বারবার বলতেন ভুল করেছেন তিনি । অঙ্কিতার মতো করে তাঁকে কেউ সামলাতে পারে না, সেটাই স্বীকার করেছিলেন নায়ক ।

কিন্তু এখন সে সবই অতীত । জীবন যুদ্ধের ময়দানে চালিয়ে যেতে পারেননি সুশান্ত । আজ বারবার উঠে আসছে পুরনো সেই শেষ না হওয়া প্রেমটার কথা । সুশান্ত বড় পর্দায় এসেছিলেন অনেক আগেই । ২০১৩-য় ‘কাই পো চে’ দিয়ে । কিন্তু অঙ্কিতা অনেক পরে । গত বছরই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত প্রথম ছবি ‘মণিকর্ণিকা’ । সেখানে কঙ্গনা রানাউতের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন অঙ্কিতা । যা দেখে মুগ্ধ হয়েছিলেন সুশান্তও । প্রকাশ্যেই অঙ্কিতাকে সে কথা জানিযেছিলেন তিনি । ট্যুইট করে লিখেছিলেন, ‘এটা দেখে দারুণ লাগল অঙ্কিতা । ঈশ্বর তোমাকে সমস্ত খুশি আর সাফল্য দিন ।’ এর উত্তরে অঙ্কিতা লেখেন, ‘থ্যাঙ্ক ইউ সুশান্ত... আমিও তোমার জন্য একই কামনা করছি ।’

Published by: Simli Raha
First published: June 20, 2020, 2:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर