corona virus btn
corona virus btn
Loading

জীবনে এসেছেন অসংখ্য নারী, বারবার একা হয়েছেন সুশান্ত

জীবনে এসেছেন অসংখ্য নারী, বারবার একা হয়েছেন সুশান্ত
সুশান্ত সিং রাজপুত আর অঙ্কিতা লোখান্ডের পবিত্র রিস্তা ২০১৬ সালে শেষ হয়ে গেলেও এবার তো বরাবরের মতো সমস্ত সম্পর্ক ছিন্ন হয়ে গেল ৷

কয়েক মাস আগে আবার সম্পর্কে জড়ান তিনি। তবে তাঁদের সম্পর্ক শেষ পর্যন্ত ছিল কিনা তা নিশ্চিত করে বলা যায় না।

  • Share this:

#মুম্বই: ছোট পর্দাতে কাজ করার সময় থেকেই সুশান্ত সিং রাজপুত মেয়েদের মধ্যে জনপ্রিয়। সেই জনপ্রিয়তা বেশ উপভোগও করতেন তিনি। প্রেমিক মন প্রায়ই সঙ্গী খুঁজত। হঠাৎ মৃত্যু যখন রাতারাতি লক্ষ ভক্তের মনে শূন্যতা তৈরি করেছে, আমরা তখন খুঁজছিলাম সুশান্তের প্রেমের আখ্যান।

দিনটা ভ্যালেন্টাইন্স ডে। রিয়্যালিটি শো এর মঞ্চ। বিচারক, সহ প্রতিযোগীদের সামনে হাঁটু গেড়ে মঞ্চে বসলেন তিনি। প্রেমিকার হাত ধরে বললেন, আগামী ৭ জন্ম তাঁর সঙ্গেই কাটাতে চান। এভাবেই শুরু সুশান্ত সিং রাজপুত- অঙ্কিতা লোখণ্ডের ফেয়ারি টেল লভ স্টোরি। পবিত্র রিস্তা ধারাবাহিকের সেট থেকে শুরু হয় এই কপোত কপতির প্রেম। ন্যাশনাল টেলিভিশনে অঙ্কিতাকে বিয়ে করার জন্য প্রপোজও করেন সুশান্ত। ভক্তরা অপেক্ষায় ছিলেন তাঁদের বিয়ের। তখনই শোনা যায় সুশান্ত-অঙ্কিতার ব্রেক আপের খবর।

‌অনেকেই ভেবেছিলেন সুশান্ত, বলি দুনিয়ায় প্রতিষ্ঠিত হওয়ার পর হয়ত ছোট পর্দার সঙ্গীকে ভুলে যাবেন। তবে তা হয়নি। সমস্যা দেখা দেয় 'রাবতা' ছবির শ্যুটিং-এর সময় থেকে। অঙ্কিতার ঘনিষ্ঠদের দাবি, তাঁকে ঠকাচ্ছিলেন সুশান্ত। 'রাবতার'-র সেটে নাকি লীলা খেলা শুরু করেন সুশান্ত-কৃতি। ছবির প্রচারেও তাঁদের ঘনিষ্ঠতা ছিল লক্ষ করার মতো। তবে এই সম্পর্ক নিয়ে কখনও কিছু বলেননি সুশান্ত বা কৃতি।

কিন্তু বলিউড ইনসাইডার অনেকেই মনে করেন, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক কৃতির জন্য নয়, তা ভেঙেছে অঙ্কিতার অতিরিক্ত বদ রাগ ও নেশা করার জন্য। তবে সুশান্ত-কৃতির সম্পর্কের মেয়াদও বেশি দিনের নয়। রাবতা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরই, নিভে আসে তাঁদের সম্পর্কের প্রদীপ।

সুশান্ত আবার সঙ্গী খুঁজে পান 'কেদারনাথ'-এ পাড়ি দিয়ে। প্রকৃতির বুকে সারার সঙ্গে মন দেওয়া নেওয়া করে ফেলেন সুশান্ত। তবে সারার পরিবারের এই সম্পর্ক পছন্দ ছিল না। কফি উইথ করণে এসে করিনা কাপুর স্পষ্ট বলেন, যে সারার এই মুহূর্তে তাঁর সহ অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্ক না জড়ানোই ভালো। বড়দের কথা শুনে বা নিজেদের মধ্যে সমস্যা, নাকি কার্তিক আরিয়ানকে সারার ভালো লাগা। যাই কারণ হয়ে থাকে না কেন, আবার একা হয়ে যান সুশান্ত।

কয়েক মাস আগে আবার সম্পর্কে জড়ান তিনি। তবে তাঁদের সম্পর্ক শেষ পর্যন্ত ছিল কিনা তা নিশ্চিত করে বলা যায় না।  এই মিষ্টি নায়কের প্রেমে পড়েছেন বহু তম্বী।এখন হয়তো সে সব তরুণী, তাঁর থেকে সরে যাওয়া প্রাক্তনী, সকলেই ভাবছেন, সুশান্ত, মনের কষ্টটা প্রকাশ করলে হয়ত অনেককে পাশে পেতেন। হয়ত তাঁদের সকলকেই।

Published by: Arka Deb
First published: June 14, 2020, 10:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर