Home /News /entertainment /
নাচ নিয়ে তাঁকে কটাক্ষ করেছিলেন কিং খান! সুশান্তের অসাধারণ নাচ দেখলে অবাক হয়ে যাবেন

নাচ নিয়ে তাঁকে কটাক্ষ করেছিলেন কিং খান! সুশান্তের অসাধারণ নাচ দেখলে অবাক হয়ে যাবেন

যে সুশান্তের নাচ নিয়ে কিং খান আর শাহিদ এত ঠাট্টা করেছিলেন, সেই নায়ক কিন্তু নাচতেন তুখোড় । দেখুন সেই ভিডিও...

  • Share this:

#মুম্বই: একের পর এক ভেসে আসছে পুরনো স্মৃতি, সুশান্তের না পূরণ হওয়া সব শখ, সোশ্যাল মিডিয়া ভরে উঠছে সকলের স্মৃতিচারণায় । তাঁর সেই সংক্রামক হাসিটার কথা বলছেন সকলেই । ‘এম এস ধোনি’-তে হার না মানা সেই শক্ত চোয়াল, ‘ছিঁছোড়ে’-তে জীবনকে ভালবাসার গল্প, হঠাৎই যেন ‘কাই পো চে’-র মতো ভোঁ কাট্টা হয়ে গিয়েছে । মানুষ চলে যায়...কিন্তু রয়ে যায় তাঁর কথা, তাঁর কাজ, তাঁর সঙ্গে কাটানো পুরনো আনন্দঘন মুহূর্তরা ।

বলিউডের একচোখামি, স্বজনপোষতা নিয়ে বিতর্ক এখন চরমে । পুরনো ভিডিওগুলো ঘুরে ফিরে আসছে সোশ্যাল মিডিয়ার পর্দায় । আলিয়া ভাট, সোনম কাপুরের সুশান্তকে চিনতে না পারা, করিনার ব্যঙ্গ, অ্যাওয়ার্ড ফাংশনে শাহিদ আর শাহরুখ খানের অপমান... সবটাই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে । তবে যে সুশান্তের নাচ নিয়ে কিং খান আর শাহিদ কাপুর এত ঠাট্টা করেছিলেন, সেই নায়ক কিন্তু নাচতেন তুখোড় ।

পর্দায় পা দেওয়ার আগে মুম্বইয়ের শিয়ামক দেভর ডান্স ট্রুপে নাচ করতেন সুশান্ত । ২০০৬ সালে কমনওয়েলথ গেমসের ক্লোজিং সেরিমনিতে ঐশ্বর্য রাইয়ের ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন তিনি । হৃত্বিকের সঙ্গেও নেচেছিলেন ‘ধুম’-এ । ডান্স রিয়্যালিটি শো ‘জারা নাচকে দিখা’, ‘ঝলক দিখলা যা’-র মতো শোয়ে অংশগ্রহণ করেছিলেন সুশান্ত । অসাধারণ ডান্সার সুশান্তের এই ভিডিওটি দেখলেই প্রমাণ পাবেন তাঁর নৃত্য পারদর্শিতার ।

Published by:Simli Raha
First published:

Tags: Dance, Sushant singh Rajput