• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • বড় 'ড্রাগ র‍্যাকেট'-এর সঙ্গে যোগ, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে 'ক্রিমিনাল কেস' দায়ের করল NCB

বড় 'ড্রাগ র‍্যাকেট'-এর সঙ্গে যোগ, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে 'ক্রিমিনাল কেস' দায়ের করল NCB

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্রিমিনাল কেস অর্থাৎ ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্রিমিনাল কেস অর্থাৎ ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্রিমিনাল কেস অর্থাৎ ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)

  • Share this:

    #মুম্বই: রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্রিমিনাল কেস অর্থাৎ ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। পাশাপাশি NCB ফারুক শেখ ওরফে ফারুক বাটাটা ও বকুল চান্ডালিয়া নামে দুই মাদক পাচারকারীকে চিহ্নিত করেছে। সূত্রের খবর ফারুক ও বকুল বলিউডে ড্রাগ সাপলাই করে, তাদের দুজনকেও জিজ্ঞাসাবাদ করতে পারে NCB।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ড্রাগ বা নিষিদ্ধ মাদক পাচার চক্রের গন্ধ পায় ইডি! সামনে আসে কিছু হোয়াটসঅ্যাপ। সেগুলো বিনিময় হয়েছিল রিয়া চক্রবর্তী, সুশান্তের আউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, জয়া সাহা, ও গোয়ার হোটেল ব্যবসায়ী গৌরব আচার্যর মধ্যে। সেই সমস্ত চ্যাটে মারিজুয়ানা, এমডিএমএ, সিবিডি ওয়ালের মতো বিভিন্ন নিষিদ্ধ মাদকের নাম উল্লেখ ছিল। পাশাপাশি, রিয়া ও তাঁর ভাই শৌভিকের মধ্যে কিছু মেসেজ বিনিময় হয়েছিল যেখানে সাংকেতিক ভাষা ব্যবহার করা হয়। ‘ডোবি’, ‘ব্ল্যাকবেরি কুশ’ প্রভৃতি জিনিস আনা-নেওয়ার ব্যাপারে কথা বলেন রিয়া ও শৌভিক । ব্ল্যাকবেরির ছবিও পাঠানো হয়েছিল । এগুলি আসলে মাদক মেশানো সিগারেট । সূত্রের খবর, গৌরব আচার্যকে আজ, সোমাবরই জেরা করে ইডি। পাশাপাশি জেরা করবে কুণাল জানি নামে আরেক হোটেল ব্যবসায়ীকেও।

    ২৬ অগাস্ট NDPS (Narcotic Drugs and Psychotropic Substances) অ্যাক্টের সেকশন ২০, ২২, ২৭, ও ২৯ ধারায় মামলা দায়ের করে NCB। ইতিমধ্যেই এই মামলায় নাম রয়েছে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিকের। ইডি-ও ইতিমধ্যে তাঁদের দু'জনের বিরুদ্ধে কেস সাজিয়েছে। এবার NCB রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করল।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ড্রাগ-এর যোগ রয়েছে, ইডি-ই প্রথম এই সন্দেহ করে! তারপরই ২৫ অগাস্ট ইডি NCB-কে হস্তক্ষেপ করতে অনুরোধ করে। ইন্ডিয়া টুডে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে NCB-র ডিরেক্টর রাকেশ আস্থানা জানিয়েছেন, '' NCB-ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করছে।''

    Published by:Rukmini Mazumder
    First published: