corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যু তদন্তে এবার কঙ্গনাকে জেরা, অভিনেত্রীকে তলব করতে চলেছে মুম্বই পুলিশ

সুশান্তের মৃত্যু তদন্তে এবার কঙ্গনাকে জেরা, অভিনেত্রীকে তলব করতে চলেছে মুম্বই পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এবার বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে জেরা, অভিনেত্রীকে তলব করতে চলেছে মুম্বই পুলিশ

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এবার বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে জেরা, অভিনেত্রীকে তলব করতে চলেছে মুম্বই পুলিশ। সূত্রের খবর, গত মাসেই কঙ্গনাকে নোটিশ পাঠিয়েছে বান্দ্রা পুলিশ, কিন্তু অভিনেত্রী হিমাচল প্রদেশে, তাই কঙ্গনার এক কর্মচারীর হাতে নোটিশটি দিয়ে আসে পুলিশ।

কেন আত্মহননের পথ বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত? কঙ্গনা কি এই ব্যাপারে বিষদে কোনও তথ্য জানেন ? অভিনেতাকে কেউ বা কারা কি বাধ্য করেছিল আত্মহত্যায় ? কেউ কি তাঁর কেরিয়ার বা ইমেজ নষ্ট করতে উঠেপড়ে লেগেছিল ? সুত্রের খবর, এই সংক্রান্ত বিষয়েই কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। বরাবরই কঙ্গনা স্পষ্টবক্তা । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন বলিউডের ক্যুইন। বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন তিনি। প্রসঙ্গত, দিন কয়েক আগেই কঙ্গনা দাবি করেন, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যা-যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনার বিস্ফোরক দাবি, 'এটি আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন।' সম্প্রতি, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়াত বলেন, 'মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছিলাম, মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।'

জোরকদমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চালাচ্ছে বান্দ্রা পুলিশ। ইতিমধ্যেই অভিনেতার পরিবার, কাছের মানুষ, বন্ধু-বান্ধব, সহকর্মী এমনকী বলিউডের বেশ কয়েকজন হেভিওয়েটদের বয়ান রেকর্ড করেছে পুলিশ। স্টেটমেন্ট নেওয়া হয়েছে সুশান্তের চিকিৎসকেরও। এবার তদন্তকারীরা সেই সব মানুষকেও জেরা করতে চান যাঁরা সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে সরব হয়েছেন, নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

Published by: Rukmini Mazumder
First published: July 21, 2020, 6:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर