Sushant Holi : স্মৃতির ‘রঙ বরসে’! মৃত‍্যুর ন' মাস পর সুশান্তের হোলি ভিডিও ভাইরাল

Sushant Holi :  স্মৃতির ‘রঙ বরসে’! মৃত‍্যুর ন' মাস পর সুশান্তের হোলি ভিডিও ভাইরাল

স্মৃতির রঙে সুশান্ত Photo- Instagram

মুম্বইতে হোলি উদযাপনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সুশান্ত ও জ‍্যাকলিন। জনপ্রিয় হোলির গান ‘রঙ বরসে ভিগে চুনরওয়ালি’র তালে নাচতে দেখা গিয়েছে সুশান্ত জ‍্যাকলিনকে।

  • Share this:

    #মুম্বই : সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ নয় মাস‍। গত বছর ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে ঝুলন্ত অবস্থায় মেলে সুশান্তের দেহ। তুমুল চাঞ্চল‍্য ছড়িয়েছিল এই ঘটনায়। ২০২০র বাকি কটা মাস বলিউড তোলপাড় হয়েছিল সুশান্ত মৃত‍্যুকে কেন্দ্র করে। একের পর এক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সমন পৌঁছেছিল তারকাদের দরজায়। সুপারস্টারদের ড্রয়িং রুমেও ঢুকে পড়েছিল সুশান্ত মৃত্যুর আঁচ। সিবিআই, ইডি, নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দায়িত্ব নেয় সুশান্ত মৃত‍্যু রহস‍্য সমাধানের। কিন্তু সময় যত এগিয়েছে ততই থিতিয়ে পরে সেই উত্তেজনা।বছর ঘুরতে চললেও এখনও নিষ্পত্তি হয়নি সুশান্ত মৃত‍্যু রহস্যের।

    তবে 'ছিচঁড়ে', 'এম এস ধোনি', 'কেদারনাথের' মতো ছবির এই 'হাসিমুখ' নায়কের অনুরাগীদের মন থেকে একটুও ফিকে হয়ে যায়নি সুশান্তের স্মৃতি। হোলি উপলক্ষে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুশান্ত ও জ‍্যাকলিন ফার্নান্ডেজের রঙ খেলার একটি স্মৃতি। ২০১৬ সালে হোলি উদযাপনের ভিডিও এটি। মুম্বইতে হোলি উদযাপনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সুশান্ত ও জ‍্যাকলিন। জনপ্রিয় হোলির গান ‘রঙ বরসে ভিগে চুনরওয়ালি’র তালে নাচতে দেখা গিয়েছে সুশান্ত জ‍্যাকলিনকে। দুজনেই পরেছেন সাদা পোশাক। অমিতাভ বচ্চনের অনুকরণে মাথায় কাপড়ও বেঁধেছেন সুশান্ত। গানের তালে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁদের। ভিডিওটি ভাইরাল হতেই আবেগঘন হয়ে পড়েছেন সুশান্ত অনুরাগীরা।

    View this post on Instagram

    A post shared by blogger (@blogger_1984)

    প্রসঙ্গত, জ‍্যাকলিনের সঙ্গে ড্রাইভ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। অভিনেতার মৃত‍্যুর পরেই তোলপাড় শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। সেই সময় শোকপ্রকাশ করেন প্রযোজক পরিচালক করণ জোহর। সুশান্তের মৃত‍্যুর জন‍্য তিনি নিজেকেই দায়ী করছেন বলে জানান তিনি। গত এক বছর অভিনেতার সঙ্গে সম্পর্ক রাখেননি তিনি। জানা যায়, 'ড্রাইভ' ওয়েব সিরিজের ব‍্যর্থতার পরেই সুশান্তের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন করণ। ড্রাইভ সিরিজটি প্রযোজনা করেছিলেন করন জোহর। প্রথমে বড়পর্দাতেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু জানা যায়, ১-২ বছর মুক্তি আটকে রাখার পর বড়পর্দার জায়গায় নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি। একদমই সাফল‍্যের মুখ দেখেনি এই ছবি। এরপরেই করন-সুশান্ত সম্পর্কে দূরত্ব বাড়ে। সুশান্তের মৃত্যুর পরে এই করণ জোহার এবং বেশ কিছু প্রযোজক সংস্থার বিরুদ্ধে 'নেপোটিজম'-এর অভিযোগ তোলেন কঙ্গনা রানাওয়াত সহ বলিউডের একাংশ। যদি এই সব অভিযোগই এখনও প্রমাণের অপেক্ষায়।

    Published by:Sanjukta Sarkar
    First published: